চন্দনাইশে নকল জুসের কারখানার সন্ধান আটক-১

0

চন্দনাইশ প্রতিনিধিঃ চন্দনাইশ থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে ছৈয়দাবাদ এলাকায় অভিযান চালিয়ে নকল জুস উদ্ধার করে এবং কারখানার মালিককে আটক করে।

আজ শনিবার (২৫ মে) বিকালে থানা অফিসার ইনচার্জ কেশব চক্রবর্তী নের্তৃত্বে একদল পুলিশ উপজেলার ছৈয়দাবাদ এলাকার গিয়াস উদ্দীনের ভাড়া টিনসেট ঘরে নকল জুস তৈরি করার সময় ১ জনকে আটক করে।

জানা যায়, রামু-কক্সবাজারের আজু নুরের ছেলে মো. কলিম উল্লাহ (২৯) ছৈয়দাবাদ এলাকায় বিয়ে করে বসবাস শুরু করে। গত ৩ মাস পূর্বে গিয়াস উদ্দীনের টিনসেট ভাড়া ঘরে ‘টারজেন’ নামের কোম্পানি ব্যবহার করে ম্যাংগো, লিচু জুস তৈরি করে প্যাকেটজাত করার সময় তাকে হাতেনাতে ধৃত করা হয়।

এ সময় কলিম উল্লাহ স্বীকার করেন যে, দীর্ঘ ৩ মাস ধরে জুস তৈরি করে বিভিন্ন এলাকায় সরবরাহ করে যাচ্ছে। বর্তমানে তার ২০ হাজার টাকা অধিক মূল্যের জুস তৈরি করা আছে। তার কোন নিজস্ব বিএসটিআই এর অনুমোদন নেই। এ ব্যাপারে থানা অফিসার ইনচার্জ কেশব চক্রবর্তী বলেছেন, নকল জুস তৈরির সংবাদ পেয়ে ঘটনাস্থলে যান।

নকল জুস তৈরি করার সময় হাতেনাতে কলিম উল্লাহকে আটক করা হয়। তার তৈরিকৃত নকল জুস উদ্ধার করে ঘটনস্থলে জব্দ তালিকা তৈরি করা হয়। তার বিরুদ্ধে নকল জুস তৈরি করায় সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করে তাকে গ্রেফতার দেখিয়ে আদালতে প্রেরণ করা হবে বলে জানান।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.