এবার বগুড়ায়ও হামলার শিকার ভিপি নূর

0

সিটি নিউজ ডেস্কঃ বাহ্মণবাড়িয়ায় ডাকসু ভিপি নূরের ইফতার পার্টি পণ্ড করে দেওয়ার পর বগুড়ায় হামলা শিকার হয়েছেন। ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) ভিপি নুরুল হক নুরের ইফতার মাহফিলকে কেন্দ্র করে বগুড়ায় বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের নেতাদের ওপর হামলা হয়েছে। আগের দিন ব্রাহ্মণবাড়িয়ার হামলার রেশ কাটতে না কাটতেই এবার বগুড়ায় হামলার শিকার হয়েছেন তিনি।

আজ রবিবার (২৬ মে) ইফতারের দাওয়াতে গেলে বগুড়া উডবার্ন লাইব্রেরি চত্বরে তার ওপর এ হামলার ঘটনা ঘটে বলে জানা গেছে।

এই হামলার ঘটনায় নুর ছাড়াও ফারুক হাসান রাতুলসহ বেশ কয়েকজন ওই হামলার শিকার হন বলে জানান কোটা আন্দোলনের সংগঠক নাজমুল হোসেন। হামলায় স্থানীয় ছাত্রলীগের কর্মীরা জড়িত বলে প্রাথমিকভাবে নিশ্চিত হওয়া গেছে। তবে বিষয়টি অস্বীকার করেছে জেলা ছাত্রলীগ।

হামলার পর ভিপি নূরসহ আহতদের চিকি[সার জন্য স্থানীয় মোহাম্মদ আলী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। প্রাথমিক চিকিৎসার পর নুর সহ আহতরা হাসপাতাল থেকে অন্যত্র চলে যান বলে জানা গেছে।

এর আগে শনিবার বিকালে ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের নেতাকর্মীরা ভিপি নুরের ইফতার মাহফিল অনুষ্ঠান বন্ধ করে দিয়েছে। পুলিশি প্রহরায় ভিপি নুর অনুষ্ঠানস্থলে গেলেও রেস্টুরেন্টে তালা দেয় ছাত্রলীগ নেতাকর্মীরা। পরে রাস্তায় ইফতার করেন নুর ও সতীর্থরা।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.