মাদক সন্ত্রাস জঙ্গি মুক্ত সমাজ গঠনে শুদ্ধ সংস্কৃতি চর্চায় প্রণোদনা দাবি

0

সিটি নিউজ ডেস্ক,চট্টগ্রাম :  মাদক সন্ত্রাস ও জঙ্গি মুক্ত সমাজ গঠনে শুদ্ধ সংস্কৃতি চর্চায় অধিকতর প্রণোদনার উপর গুরুত্বারোপ করা হয়েছে চট্টগ্রাম যন্ত্র শিল্পী সংস্থার দিন ব্যাপী সাধারণ সভা ও ইফতার মাহফিলে।

মঙ্গলবার ২৮ মে নগরীর সদরঘাট প্লেটার রেস্টুরেন্টে সংস্থার সভাপতি লায়ন প্রবীর কুমার দত্ত সাজুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অসীম চন্দ বাপ্পির সঞ্চালনায় এবং মাহফিল কমিটির আহ্বায়ক এস এম শাহজানের পরিচালনায় এটি অনুষ্ঠিত হয়।

এতে সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ টেলিভিশন চট্টগ্রাম কেন্দ্রের জেনারেল ম্যানেজার নিতাই কুমার ভট্টাচার্য , বিএফইউজে-বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহ সভাপতি ও চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন(সিইউজে)র সাবেক সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী, চট্টগ্রাম জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক সাইফুল আলম বাবু, চট্টগ্রাম প্রেসক্লাবের সাংস্কৃতিক সম্পাদক রূপম চক্রবর্তী,বেতার ও টেলিভিশন শিল্পীকল্যাণ সংস্থার সভাপতি শেখ শহীদুল আনোয়ার,গীত কবি সংস্থার সভাপতি লিয়াকত হোসেন খোকন, মহানগরী পূজা উদযাপন পরিষদের সাবেক সাধারণ সম্পাদক সুমন দেবনাথ, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সভাপতি অনুপ বিশ্বাস, চট্টগ্রাম মঞ্চ সংগীত শিল্পী সংস্থার সভাপতি আলাউদ্দীন তাহের, লায়নস ক্লাব অব চিটাগাং প্লাটিনাম এর চার্টার্ড প্রেসিডেন্ট মাহাবুবুর রহমান আলমগীর এম জে এফ,সাউন্ড সিস্টেম ব্যবসায়ী কল্যাণ সংস্থার সাঃ সম্পাদক টিসু পালিত।

উক্ত মাহফিলের বক্তারা সুষ্ঠ সংগীত চর্চা, মাদক ও জঙ্গি মুক্ত সমাজ গঠনের উপর আলোচনা করেন। এবং এই ক্ষেত্রে যন্ত্র সঙ্গীতের গুরুত্ব উল্লেখ করে বাংলাদেশ টেলিভিশন চট্টগ্রাম কেন্দ্রসহ গণমাধ্যমে যন্ত্রসঙ্গীত শিল্পীদের অধিকতর মূল্যায়নের প্রয়োজনীয়তা উল্লেখ করেন । খবর বিজ্ঞপ্তির।

এ বিভাগের আরও খবর

Leave A Reply

Your email address will not be published.