চট্টগ্রাম কোতোয়ালী থানার ইফতার মাহফিলে সিএমপি কমিশনার

0

সিটি নিউজ ডেস্ক :  চট্টগ্রাম নগরের সাংবাদিকদের সম্মানে রোববার ২ জুন কোতোয়ালী থানার আয়োজনে থানা প্রাঙ্গণে ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর পুলিশ (সিএমপি) কমিশনার মো. মাহাবুবর রহমান।

প্রধান অতিথি চট্টগ্রাম মহানগরের পুলিশ প্রধান মাহাবুবর রহমান বলেন,মানবিক পুলিশ-যেটা আমাদের স্বপ্ন, যেটা আমাদের কাঙিক্ষত লক্ষ্য, সত্যিকার অর্থে গণমুখী পুলিশ সেটা অর্জন করতে আমাদের নিরন্তর প্রচেষ্টা এই প্রচেষ্টার অংশীদার হিসেবে কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মহসীন একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে থাকে।

কোতোয়ালী থানা চট্টগ্রাম শহরের একটি গুরুত্বপূর্ণ থানা। সে হিসেবে ভারপ্রাপ্ত কর্মকর্তা মহসীন গণমুখী পুলিশের যে কার্যক্রম সেটি সফলভাবেই করার চেষ্টা করছে। সফলতা বা বিফলতা এটা আপনাদের মূল্যায়নের উপর নির্ভর করে। আমরা চেষ্টা করি সমাজের সকল শ্রেণীকে নিয়ে মানবিক পুলিশিং কার্যকর করতে। আমি নিজেও চেষ্টা করি, অনেক সময় ব্যর্থ হই। তারপরও আমাদের চেষ্টা থাকে বলেন সিএমপি কমিশনার।

সিএমপির সকল পুলিশ সদস্যদের প্রতি পুলিশ কমিশনার বলেন, আপনারা যেন নিজে মানুষ, নিজে একটি পরিবারের সদস্য, আমি নিজেও একটি গ্রামের সন্তান, আমি বাবা-মায়ের কোল থেকে উঠে এসেছি, এসব মাথায় রেখে যেন পুলিশের চাকরি করেন, তাহলে আর আমাদের বাহাদুরির কিছু নেই, ক্ষমতা প্রয়োগের কিছু নেই। আমরা সবাই এ মাটির সন্তান, এ দেশের সন্তান। আপনি আপনার অবস্থান থেকে দেশকে কিছু দেবেন, আমি আমার অবস্থান থেকে দেশরেক কিছু দেব। এটিই যদি আমাদের ব্রত হয়, নিশ্চয়ই এই বাংলাদেশ বঙ্গবন্ধুর কাঙিক্ষত সোনার বাংলাদেশে রূপ নেবে।

তিনি আরো বলেন, আজকের এই সুন্দর আয়োজনের জন্য ও পাশাপাশি সাংবাদিক নেতৃবৃন্দ ও সংবাদকর্মীদের সঙ্গে এক সাথে বসে ইফতার করার ‍সুযোগ করে দেয়ার জন্য ওসি মহসীনকে আবারও ধন্যবাদ জানাচ্ছি।

ইফতার মাহফিলে চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি আলী আব্বাস, সিএমপির অতিরিক্ত কমিশনার (অপরাধ ও অভিযান) আমেনা বেগম, উপকমিশনার (ট্রাফিক-উত্তর) হারুন-অর-রশিদ হাযারী, উপকমিশনার (দক্ষিণ) এস এম মেহেদী হাসান ও উপকমিশনার (বিশেষ শাখা) আব্দুল ওয়ারিশ খান, চট্টগ্রাম শহরের সাংবাদিকবৃন্দসহ প্রমুখ উপস্থিত ছিলেন।

এ বিভাগের আরও খবর

Leave A Reply

Your email address will not be published.