ছেলেকে নিয়ে বাংলাদেশেই ঈদ করবেন অপু

0

সিটি নিউজ ডেস্ক :  ঈদের বাকি আর মাত্র একদিন। প্রিয়জনদের সঙ্গে ঈদ করতে ইতোমধ্যে রাজধানী ছাড়ছেন অনেকেই। পিছিয়ে নেই শোবিজ তারকারাও। অনেকেই ঈদ করবেন তাদের দেশের বাড়িতে আবার অনেকেই করবে বিদেশে। তবে ঢাকাই সিনেমার দর্শকনন্দীত নায়িকা ঈদ কববেন ঢাকাতেই।

কিছুদিন আগে বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশ হয়েছিলো যে অপু বিশ্বাস তার ছেলে জয়কে নিয়ে এবার ঈদ করবেন দেশের বাইরে। কিন্তু এসব গুজন উড়িয়ে দিয়ে অপু জানান বিদেশে নয় বরং পরিবার নিয়ে বাংলাদেশেই ঈদ করবেন তিনি।

অপু বলেন, ঈদ মানেই আনন্দ। আর ঈদেই পরিবারের সবার সঙ্গে এক সঙ্গে সময় কাটানো হয়। তাই বিদেশে নয় বরং আমার ছেলে জয় ও আমার আত্মীয়স্বজনদের সঙ্গে বাংলাদেশেই ঈদ কাটাবো। আনন্দ করবো।

প্রসঙ্গত, অপু বিশ্বাস অভিনীত ‘শশুর বাড়ি জিন্দাবাদ টু’ ছবিটি এখন মুক্তির অপেক্ষায় আছে। চলচ্চিত্রটিতে অপু বিশ্বাসের সাথে জুটি বেঁধে অভিনয় করেছেন নায়ক বাপ্পী চৌধুরী।

২০০৪ সালে আমজাদ হোসেনের কাল সকালে ছবির মাধ্যমে চলচ্চিত্রে পদার্পণ করেন অপু বিশ্বাস। ২০০৫ সালে এফআই মানিক পরিচালিত কোটি টাকার কাবিন ছবিতে প্রধান নায়িকা হয়ে অভিনয় করেন শাকিব খানের বিপরীতে। অপু বিশ্বাস ৭২টির এরও বেশি ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন।

এ বিভাগের আরও খবর

Leave A Reply

Your email address will not be published.