চট্টগ্রামে ঈদ জামাতের নিরাপত্তায় বিশেষ নজর সিএমপির

0

সিটি নিউজ : কিশোরগঞ্জের শোলাকিয়ায় ঈদগাহের অদূরে জঙ্গি হামলার বিষয়টি মাথায় রেখে চট্টগ্রামে ঈদ জামাতের নিরাপত্তা ব্যবস্থা সাজানো হয়েছে বলে জানিয়েছেন মহানগর পুলিশ (সিএমপি) কমিশনার মাহাবুবর রহমান। সোমবার ৩মে জমিয়াতুল ফালাহ জামে মসজিদে নগরের প্রধান ঈদ জামাতের স্থান পরিদর্শন শেষে সাংবাদিকদের এ কথা জানান তিনি।

মাহাবুবর রহমান বলেন, কয়েক বছর আগে শোলাকিয়া ঈদগাহ মাঠে যে জঘন্য ঘটনা ঘটেছে, সেটা মাথায় রেখে যে কোনো হুমকিকে গুরুত্ব দিচ্ছি। ঈদ জামাতের জন্য পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে। সোয়াট, বোম্ব ডিসপোজাল টিম ঈদগাহের আশপাশে প্রস্তুত থাকবে, যাতে জরুরি কোনো সমস্যা হলে আমরা মোকাবেলা করতে পারি।

তিনি বলেন, ঈদকে কেন্দ্র করে কোনো ধরনের নাশকতার পরিকল্পনার কথা আমাদের জানা নেই। কোনো হুমকির কথাও জানা নেই। তবে যে কোনো হুমকি মোকাবেলায় আমরা প্রস্তুত।

এ সময় উপস্থিত ছিলেন নগর পুলিশের অতিরিক্ত কমিশনার (অপরাধ ও অভিযান) আমেনা বেগম, উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ শহীদুল্লাহ, মেহেদী হাসান, হারুনুর রশীদ হাযারী, অতিরিক্ত উপকমিশনার শাহ মো. আবদুর রউফ ও আসিফ মহিউদ্দীন, সহকারী কমিশনার নোবেল চাকমা ও কোতোয়ালি থানার ওসি মোহাম্মদ মহসীন।

এ বিভাগের আরও খবর

Leave A Reply

Your email address will not be published.