পিসি রোডে বঙ্গবন্ধু ম্যুারাল স্থান পরিদর্শন করলেন মেয়র

0

সিটি নিউজঃ চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব আ.জ.ম.নাছির উদ্দীন নগরীর পোর্ট কানেকটিং রোডস্থ বড়পুল জংশন ত্রিমুখী সড়ক দ্বীপে বাঙালী জাতির অবিসাংবাদিত নেতা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুারাল স্থাপনের জায়গা পরিদর্শন করেন। পরিদর্শনকালে সিটি মেয়র সংশ্লিষ্ঠ প্রকৌশলীকে জরুরী ভিত্তিতে বঙ্গবন্ধু ম্যুারাল স্থাপনের প্রয়োজনীয় কার্যক্রম শুরু করার নির্দেশ দেন।

আজ সোমবার (১০ জুন) বিকেলে পোর্টকানেকটিং রোড (পিসি রোড) বড়পুল জংশন পরিদর্শন করে এ নির্দেশনা দেন।

চসিক ৪৬তম সাধারণ সভায় এই সডকের নিমতলা থেকে অলংকার মোড় পর্যন্ত দীর্ঘ ৫দশমিক ৭কিলোমিটার দীর্ঘ এবং ১২০ফুট প্রশস্থ সড়কটি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান নামে নামকরণ এবং বড়পুল জংশনে বঙ্গবন্ধুর ম্যুরাল স্থাপনের সিদ্ধান্ত গ্রহন করেন চট্টগ্রাম সিটি কর্পোরেশন। এর পুবাহ্নে চসিক মেয়র আগ্রাবাদস্থ বেপারী পাড়া কাচাঁ বাজার পরিদর্শন করেন ।

পরিদর্শনকালে স্থানীয় বাসিন্দাদের নিত্যপ্রয়োজনীয় দ্রব্যসামগ্রী ক্রয়ের সুবিধার্থে বেপারী পাড়া চসিকের নিজস্ব জায়গার উপর বহুতল বিশিষ্ট একটি স্থায়ী কাঁচা বাজার নির্মাণের ঘোষণা দেন মেয়র।

এই সময় উপস্থিত ছিলেন কাউন্সিলর এইচ এম সোহেল, প্রকৌশলী দেলোয়ার হোসেন মজুমদার, টিআইসির পরিচালক আহমেদ ইকবাল হায়দার, চসিক প্রধান নগর পরিকল্পনাবিদ একেএম রেজাউল করিম ও রাজনীতিক হাজী বেলাল আহমদসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ ।

এ বিভাগের আরও খবর

Leave A Reply

Your email address will not be published.