বিএনপির কাজই হচ্ছে বিরোধিতা করাঃ কাদের

0

সিটি নিউজ ডেস্কঃ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির কাজই হচ্ছে বিরোধিতা করার জন্য রাজনীতির বিরোধিতা করা। তাদের চোখে ছানি পড়েছে, পাওয়ার চশমা দেয়া প্রয়োজন।

আজ মঙ্গলবার (১১ জুন) বঙ্গবন্ধু এভিনিউয়ের কেন্দ্রীয় কার্যালয়ে সহযোগী সংগঠন ও মহানগরের থানা-ওয়ার্ডের সভাপতি-সম্পাদকদের সঙ্গে বৈঠকের আগে ব্রিফিংয়ে তিনি একথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, আমরা চাই দেশে একটি দায়িত্বশীল বিরোধী দল গড়ে উঠুক। কিন্তু, দুর্ভাগ্য বিএনপি এতদিনেও কোনো আন্দোলন করতে পারেনি। দেশ ও জনগণের প্রতি তাদের দায়িত্ব বুঝে উঠতে পারেনি। ভোটের আগে ঐক্যফ্রন্ট গঠন করলেও এখন শুনছি, তাদের মধ্যে কোনো ঐক্য নেই। আমরা এটা চাই না।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার স্বাস্থ্য নিয়ে তিনি বলেন, ‘সরকার বেগম জিয়ার চিকিৎসার ব্যাপারে সচেতন। সুন্দর পরিবেশে তাকে উন্নত চিকিৎসা দেয়া হচ্ছে।’

আওয়ামী লীগের এই নেতা বলেন, ‘খালেদা জিয়ার স্বাস্থ্য নিয়ে কোনো উদ্বেগ নেই। চিকিৎসার বিষয়ে আন্তর্জাতিক কোনো চাপও নেই। মূলত বিএনপি খালেদার চিকিৎসা নিয়ে রাজনীতি করছে।’

বৈঠকের আগে দেয়া ব্রিফিংয়ে ওবায়দুল কাদের বলেছেন, সারা দেশে আওয়ামী লীগকে ঢেলে সাজানো হচ্ছে । তিনি বলেন, ‘জনগণের সুন্দর ভবিষ্যত বিনির্মাণের পাশাপাশি দলকে ঢেলে সাজানোর উদ্যোগ নেয়া হয়েছে। তৃণমূলে নতুন কমিটি এবং ত্যাগীদের সংবর্ধনা দেয়া হবে।

কাদের বলেন, আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে স্মরণিকা প্রকাশ ও সংগঠনের নেতাকর্মীদের ডাটাবেজের আওতায় আনার কাজ শুরু হয়েছে।’

তিনি বলেন, প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জেলা-উপজেলা পর্যায়ে স্মরণিকা প্রকাশ ও প্রতিটি জেলা থেকে প্রবীণ দু’জন নেতাকে সংবর্ধনা দেয়া হবে। আওয়ামী লীগ সরকার দেশের জনগণের জন্য বেটার ফিউচার করে দেয়ার কাজ করে যাচ্ছে বলেও জানান ওবায়দুল কাদের।

এ সময় দলের কেন্দ্রীয় নেতাদের পাশাপাশি অঙ্গ, সহযোগী সংগঠন ও ঢাকা মহানগর আওয়ামী লীগের নেতারা উপস্থিত ছিলেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.