চট্টগ্রাম সিএন্ডবিতে মাদক ব্যবসায়ীর শাস্তির দাবিতে মানববন্ধন

0

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রাম নগরের চাঁন্দগাঁও থানার সিএন্ডবি এলাকার মাদক ব্যবসায়ী ও চাদাঁবাজি মামলায় গ্রেফতার আবদুল জব্বারের দৃষ্টান্ত কঠোর শাস্তির দাবিতে মানবন্ধন ও বিক্ষোভ করেছে স্থানীয় এলাকাবাসী। বৃহস্পতিবার সিএন্ডবি সাত রাস্তার মোড়ে সিএন্ডবি সচেতন এলাকাবাসীর ব্যানারে এ মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

নাছির উদ্দীনের সভাপতিত্বে মানবন্ধন ও সমাবেশে বক্তব্য রাখেন কেন্দ্রীয় শ্রমিকলীগের যুগ্ম সম্পাদক শফর আলী, চট্টগ্রাম মহানগর চালক সমিতির সাধারণ সম্পাদক আবদুস ছবুর, নগর ছাত্রলীগ নেতা আলাউদ্দিন বাবুসহ স্থানীয় গণমান্য ব্যাক্তিরা বক্তব্য রাখেন।

মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচিতে মাদক ও সন্ত্রাস বিরোধী ব্যানার ফেস্টুন নিয়ে অংশ নেন এলাকার সাধারন মানুষ ও ভুক্তভোগীরা। এসময় তারা এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী ও একাধিক মামলার আসামী আবদুল জব্বারকে গ্রেফতার করার জন্য প্রশাসনের কৃতজ্ঞতা জানিয়ে তার কৃতকর্মের জন্য তার কঠোর ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। যেন তার শাস্তি দেখে অন্য অপরাধীরা অপরাধ করার আগে একবার হলেও চিন্তা করে।

উল্লেখ্য গত বুধবার সিএন্ডবি এলাকা থেকে আবদুল জব্বারকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরন করে চাঁন্দগাঁও থানা পুলিশ, বিষয়টি নিশ্চিত করেছে চাঁন্দগাও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল বাশার।

এ বিভাগের আরও খবর

Leave A Reply

Your email address will not be published.