রাউজানে শ্রেণী কক্ষে নৈশ প্রহরীর ঝুলন্ত লাশ 

0

নেজাম উদ্দিন রানা, রাউজানঃ চট্টগ্রামের রাউজানে স্কুলের শেণী কক্ষ থেকে মো. জাহাঙ্গীর আলম (৫৮) নামে এক নৈশ প্রহরীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।সে উপজেলার ১ নং হলদিয়া ইউনিয়নের আমির আলী সিকদার বাড়ী’র মৃত মফিজুর রহমানের পুত্র। মো. জাহাঙ্গীর আলম এলাকার উত্তর সর্তা দরগাহ উচ্চ বিদ্যালয়ে নৈশ প্রহরীর দায়িত্বে নিয়োজিত ছিল।

স্থানীয় সূত্র জানায়, আজ বুধবার (১৯ জুন) সকাল আনুমানিক দশটার দিকে উত্তর সর্তা দরগাহ উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ট শ্রেণীর শ্রেণী কক্ষ থেকে তার ঝুলন্ত লাশ উদ্বার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে রাউজান থানা পুলিশ।

স্থানীয় লোকজন জানান, ব্যক্তি জীবনে অবিবাহিত মো. জাহাঙ্গীর আলম খুবই সাধাসিদে জীবনযাপন করতেন। কারো সাথে তার শত্রুতামূলক সম্পর্ক ছিল এমনটা জানা নেই এলাকাবাসীর। তবে কি কারণে তার মতো একজন নিরীহ মানুষের এমন পরিণতি হলো তা নিয়ে এলাকায় চলছে জোর গুঞ্জন। অনেকের কাছে তার মৃত্যুটি স্বাভাবিক মনে হচ্ছেনা। বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য সরোয়ার আলম ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেফায়েত উল্লাহ বলেন, প্রাথমিকভাবে এটিকে আত্মহত্যা বলে ধারণা করা হচ্ছে। তবে ঘটনাটির পেছনে অন্য কোনো কারণ রয়েছে কিনা সেটির রহস্য উদঘাটনে কাজ করছে পুলিশ।

এ বিভাগের আরও খবর

Leave A Reply

Your email address will not be published.