নিখোঁজের সোহেল তাজের ভাগ্নে সৌরভকে উদ্ধার 

0

সিটি নিউজ ডেস্কঃ ১১ দিন পর নিখোঁজ সোহেল তাজ এর ভাগিনা সৌরভকে ‍উদ্ধার করা হয়েছে। চট্টগ্রাম থেকে নিখোঁজ সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমেদ সোহেল তাজের ভাগ্নে ইফতেখার আলম সৌরভকে ময়মনসিংহের তারাকান্দা থেকে উদ্ধার করা হয়েছে।

আজ বৃহস্পতিবার (২০ জুন) ভোর সোয়া ৫টার দিকে উপজেলার বটতলা এলাকার জামিল রাইস মিলের সামনে থেকে তাকে উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে ময়মনসিংহ জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ওসি শাহ কামাল আকন্দ জানান, সকাল ৫টা ২৭ মিনিটের দিকে তারাকান্দা উপজেলার বটতলা এলাকার একটি রাইস মিলের কাছে কে বা কারা সৌরভকে রেখে যায়। সেখান থেকে তাকে উদ্ধার করা হয়েছে।

এ বিষয়ে বিস্তারিত জানাতে পরে জেলা পুলিশ সুপার শাহ মো. আবিদ হোসেনের কার্যালয়ে গণমাধ্যমকে বিফ্রিং করা হবে বলে জানিয়েছেন তিনি।

সৌরভকে গত ৯ জুন চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের সামনে থেকে অপহরণ করা হয়। আর অপহরণের ১১ দিন পর ভাগ্নে ইফতেখার আলম সৌরভের সন্ধান পাওয়া গেলো।

এর আগে সৌরভের বাবা সৈয়দ ইদ্রিস আলম চট্টগ্রাম নগরীর পাঁচলাইশ থানায় গত ১০ জুন একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগে উল্লেখ করা হয়, ঈদের ছুটিতে সৌরভ চট্টগ্রামের বাসায় বেড়াতে যান। গত ৯ জুন পাঁচলাইশ আফমি প্লাজার সামনে থেকে দুইজন লোক তাকে অপহরণ করে নিয়ে যায়।

সৌরভ ঢাকার ইন্ডিপেন্ডেন্ট বিশ্ববিদ্যালয় থেকে গ্র্যাজুয়েশন করে একটি বেসরকারি সংস্থার পক্ষে ডকুমেন্টরি তৈরির কাজ করতেন। সৌরভ সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সোহেল তাজের মামাতো বোন সৈয়দা ইয়াসমিন আরজুমানের ছেলে।

এখবর নিশ্চিত হবার পর সোহেল তাজ তাঁর ভেরিফাইড ফেসবুক পেজে লাইভে এসে সৌরভ উদ্ধারের খবর জানান এবং সবাইকে ধন্যবাদ জানিয়েছেন।

এ বিভাগের আরও খবর

Leave A Reply

Your email address will not be published.