নগরীতে পুলিশে চাকুরী দেওয়াঃ ২ প্রতারক আটক

0

সিটি নিউজঃ চট্টগ্রামে পুলিশে চাকুরী দেওয়ার নামে প্রতারণার দায়ে দুই প্রতারককে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ। নগরীর চকবাজার গুলজার টাওয়ারের সামনে থেকে এ দু’জনকে গ্রেফতার করে।

শুক্রবার দুপুরে মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগের একটি দল জনৈক মোঃ সুজন (২২) এর অভিযোগের প্রেক্ষিতে সিএমপি‘র চকবাজার থানাধীন গুলজার মোড়স্থ গুলজার টাওয়ারের সামনে রাস্তার উপর হইতে ২(দুই) জন ভূয়া পুলিশ নামধারী প্রতারক চক্রের সদস্যেকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামী এবং তাহাদের সহযোগি পলাতক আসামীগণ পরস্পর যোগসাজসে একেক সময়ে একেক সরকারী উধ্বর্তন কর্মকর্তার নাম ধারণ করে এসআই/কনস্টেবল ও বিভিন্ন সরকারী অফিসে চাকুরী দেওয়ার নামে বিভিন্ন চাকুরী প্রার্থীদের নিকট থেকে মোটা অংকে টাকা গ্রহন করে প্রতারণা করে আসছিল। তাহাদের প্রতারণার শিকার হয়ে অনেক মেধাবী ছাত্র/ছাত্রী ও তাদের পরিবার নিঃশ্ব হয়ে গেছে।

এ ব্যাপারে গ্রেফতারকৃত চিরঞ্জিব দাশ প্রকাশ রঞ্জিব (৫৬), পিতা- মৃত সুকেন্দ বিকাশ দাশ, মাতা- মৃত তরুলতা দাশ, সাং- ভবানীপুর, দক্ষিনা ডাক্তার বাড়ী, থানা- হাটহাজারী, জেলা- চট্টগ্রাম। বর্তমানে সমির উদ্দিন উকিলের বাড়ী, ডিসি রোড, থানা- বাকলিয়া, জেলা- চট্টগ্রাম, দুলাল আহম্মেদ ছদ্মনাম পুলিশের আর.ও শাহ আলম (৫৫), পিতা- মৃত আলতাফ হোসেন, মাতা- মৃত রিজিয়া বেগম, সাং- চন্ডিপুর, দারোগার বাড়ী, থানা- ব্রাহ্মনপাড়া, জেলা- কুমিল্লা, বর্তমানে বাসা নং- ১০৪, মঞ্জুর মহল, রামু ঘাট, দেওয়ান বাজার, থানা- কোতোয়ালী, জেলা- চট্টগ্রাম এবং সহযোগি পলাতক আসামী, খোরশেদ (৪০), পিতা- অজ্ঞাত, সাং- দেওয়ান বাজার, থানা- কোতোয়ালী, চট্টগ্রাম, সজল (৩৫), পিতা- অজ্ঞাত, সাং- দেওয়ান বাজার, রামু ঘাট, থানা- কোতোয়ালী, চট্টগ্রামসহ অজ্ঞাতনামা ২/৩ জনকে আসামী করে কোতোয়ালী থানায় মামলা করা হয়েছে।

এ বিভাগের আরও খবর

Leave A Reply

Your email address will not be published.