দোহাজারীতে ১৩ দিনেও মেলেনি প্রেমিক জুটির খোঁজ

0

 চন্দনাইশ প্রতিনিধিঃ উপজেলার দোহাজারী পৌরসভার নতুন চাগাচর গ্রামের মেয়ে পাপিয়া আক্তার মুন্নি (১৮) ১৩ দিনেও খোঁজ মিলছে না। গত ১০ জুন স্থানীয় একই এলাকার আবদুর রহীমের পুত্র মোঃ মঈন উদ্দীন (২১) এর হাত ধরে পালিয়েছে মুন্নি। পালিয়ে যাওয়া মুন্নি’র এখনো কোন সন্ধান না পাওয়ায় মুন্নির মা পারভীন বেগম বাদী হয়ে গত ২১ জুন চন্দনাইশ থানায় মোঃ মঈন উদ্দীন ও তার মা ফাতেমা বেগমকে আসামী করে একটি অভিযোগ দায়ের করেছে।

মেয়ের পিতা ফোরকান জানান, উপজেলার দোহাজারী পৌরসভার চাগাচর নতুন পাড়া এলাকার আবদুর রহীমের পুত্র মো.মঈন উদ্দীন সাথে একই এলাকার প্রতিবেশী মোঃ ফোরকানের মেয়ে পাপিয়া সুলতানা মুন্নি সাথে দীর্ঘদিন ধরে সবার অজান্তে প্রেমের সম্পর্ক ঘড়ে উঠে। গত ১০ জুন কাউকে না বলে মঈন মুন্নীকে নিয়ে পালিয়ে যায়।

পরে মেয়ের পরিবারের লোকজন সম্ভাব্য আত্মীয়-স্বজনের বাড়ীতে খোঁজ করে না পেয়ে দিশেহারা হয়ে পড়ে। গত ১৫ জুন মুন্নির পিতা মো. ফোরকানের মোবাইলে মঈনউদ্দীন জানাই আপনার মেয়েকে কেরানীহাট থেকে নিয়ে যান। ওইদিন সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত অপেক্ষা করে মেয়েকে না পেয়ে ফোরকান বাড়ি ফিরে আসে। তারপর থেকে ওই মোবইলটি বন্ধ পাওয়া যায়। মেয়ের পিতা মঈনুদ্দীনের পরিবারকে জানালে পরদিন ১৬ জুন রাত পৌনে ১২টায় স্থানীয় মহিলা মেম্বার রোকেয়া বেগমের বাড়ীতে ছেলে মেয়ে দুইজন আসে। মহিলা মেম্বারের বাড়িতে মেয়ের থাকার সংবাদ পেয়ে সেখানে গেলে তাকে মেয়ে নাই বলে জানাই।

পরদিন ১৭ জুন সালিশীর মধ্যে বিষয়টি নিস্পত্তি করে দেওয়ার কথা বলে মেয়ের পিতাকে চলে যেতে বলেন। ১৭ জুন মহিলা মেম্বারের কাছে শালিশী ব্যাপারে জানতে গেলে তিনি বলেন তারা কোথায় চলে গেছেন। পরে ফোরকান তার মেয়েকে আবারো অনেক খোঁজাখুজি করে না পেয়ে গত ২১ জুন চন্দনাইশ থানায় মেয়ের মা বাদী হয়ে একটি অভিযোগ দায়ের করেছেন। প্রতিবেদন লেখা পর্যন্ত মুন্নির সন্ধান পায়নি তার পরিবার।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.