জাপা দক্ষিণের সভায় সকল মেয়াদোত্তীর্ণ কমিটি বাতিল ঘোষনা

0

সিটি নিউজঃ জাতীয় পার্টি চট্টগ্রাম দক্ষিণ জেলার নবগঠিত আহ্বায়ক কমিটির পরিচিতি সভা নবগঠিত কমিটির আহ্বায়ক কেন্দ্রীয় নির্বাহী সদস্য মোহাম্মদ নুরুচ্ছফা সরকারের সভাপতিত্বে এবং সদস্য সচিব আলহাজ্ব আবদুর রব চৌধুরী টিপুর সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।

রবিবার বিকাল ৩টায় আনোয়ারা উপজেলাধীন কালাবিবি দিঘীর মোড়স্থ ডায়মন্ড টাচ্ কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত সভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় নির্বাহী কমিটির অন্যতম সদস্য ঢাকা উত্তর জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক বিশিষ্ট সাংবাদিক বাবু সুজন দে।

তিনি বলেন, ৯০ সালের তৎকালীন ৭ দল ও ১৫ দলীয় জোট গণতন্ত্রের দাবীতে আন্দোলনের নামে যে অরাজকতা তৈরী করে দেশের হাজার হাজার কোটি টাকার সম্পদ নষ্ট করেছিল তাদের কাছে প্রশ্ন গণতন্ত্র এখন কোথায়? তবে কেনো আপনারা সেদিন আন্দোলনের নামে ধ্বংসযজ্ঞ চালিয়েছিলেন। তিনি বলেন, বাংলাদেশের উন্নয়নের জনক পল্লীবন্ধু এরশাদ।

উপজেলার জনক পল্লীবন্ধু এরশাদ। প্রকৃত গণতন্ত্র ছিল জাতীয় পার্টির শাসনামলে। উন্নয়ন, জবাবদিহিতার সুশাসন ছিল তখন। পরবর্তী সরকারগুলো উন্নয়ন, সুশাসন, গণতন্ত্র রক্ষায় ব্যর্থ হয়েছে। তিনি আরো বলেন, দেশের মানুষ গণতন্ত্র ও উন্নয়নের স্বার্থে পল্লীবন্ধু এরশাদ ও পল্লীবন্ধু এরশাদের অনুজ ভারপ্রাপ্ত চেয়ারম্যান আলহাজ্ব জিএম কাদের এম.পি’র নেতৃত্বে জাতীয় পার্টিকে পুনরায় ক্ষমতায় দেখতে চায়।

সভায় উপস্থিত নবগঠিত কমিটির সকলের অনুরোধে চট্টগ্রাম দক্ষিণ জেলার আওতাধীন জাতীয় পার্টির সকল উপজেলা ও পৌরসভার মেয়াদ উত্তীর্ণ কমিটি বাতিল ঘোষণা করেন আহ্বায়ক ও সদস্য সচিব। অদ্য তারিখ হইতে আগামী ২০ দিনের মধ্যে সকল উপজেলা ও পৌরসভা জাতীয় পার্টির আহ্বায়ক কমিটি গঠন করার নির্দেশনা দেওয়া হয়।

এতে বক্তব্য রাখেন আহ্বায়ক কমিটির যুগ্ম আহ্বায়ক আলহাজ্ব এম. বোরহান উদ্দিন ফারুকী, কাজী মুজিবুর রহমান, মাহমুদুল হক বেঙ্গল, মো: হান্নান চৌধুরী, আলহাজ্ব মো: ছালেম, মো: ইউসুফ চৌধুরী, মো: হারুনুর রাশিদ, মো: সোনা মিয়া, সদস্যগণ যথাক্রমে এম. নাছির উদ্দিন, মো: সেলিম, কাজী নুরুচ্ছফা, এস.এম. বাদশা, সিরাজুল ইসলাম স্টীল, এটিএম শাহাদাত ইসলাম, যুবনেতা আবদুর রহমান, রুপেশ সরকার, মো: জামাল উদ্দিন, আবদুল্লাহ আল কাউসার, মোরশেদ মেম্বার, মো: নাছির, খান মোহাম্মদ আইয়ুব চৌধুরী, মহিলা নেত্রী মিসেস লাকী আকতার, মো: ইয়াকুব, নুর হোসেন সওদাগর, নুর মোহাম্মদ ডেস্টিনি, মো: হোসেন, মো: নাছির কন্ট্রাক্টর, শ্রমিক নেতা মো: সুমন, জহিরুল ইসলাম, মতিউর রহমান ফরহাদী, ওলামা পার্টির মাওলানা শামসুল ইসলাম, নুরুল আবছার চৌধুরী, আবুল কাশেম নেজাত, শেখ মো: জাহাঙ্গীর, মো: শরিফ, নিজাম উদ্দিন নিজাম, হাফেজ বজলুর রশিদ, মো: খোকন চৌধুরী, সিরাজুল ইসলাম, আবদুর রহমান, নারায়ণ মল্লিক, সাইফুল ইসলাম, মো: টিপু, নুরুল আবছার, মাওলানা সাদেক প্রমুখ। শুভেচ্ছা বক্তব্য রাখেন সাইবার পার্টি কেন্দ্রীয় নেতা মো: আজগর আলী ও নীলকমল সুশীল।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.