বীর মুক্তিযোদ্ধা ইলিয়াস চৌধুরীর মৃত্যুতে বিভিন্ন মহলের শোক

0

সিটি নিউজ ডেস্ক,চট্টগ্রাম : বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ চট্টগ্রাম জেলা ইউনিট কমান্ডের সহকারী কমান্ডার হাটহাজারীর কৃতি সন্তান বীর মুক্তিযোদ্ধা জনাব এস এম ইলিয়াস চৌধুরী আজ বুধবার ভোর ৭ টা ৫০ মিনিটে চট্টগ্রাম রয়েল হসপিটালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২পুত্র, ১মেয়ে, আত্মীয়স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

তিনি মহান মুক্তিযুদ্ধে ১ নং সেক্টরের অধীনে একজন সাহসী গ্রুপ কমান্ডার হিসেবে সক্রিয়ভাবে অংশগ্রহণ করেছেন। বনবিভাগের একজন দক্ষ কর্মকর্তা হিসেবেও তিনি দীর্ঘদিন দায়িত্ব পালন করেন। এছাড়া, পরম শ্রদ্ধেয় শিল্প-সাহিত্যানুরাগী এই মহান সংগ্রামী মানুষটি মহান মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নে মুক্তিযুদ্ধের ইতিহাস সংগ্রহ এবং নতুন প্রজন্মের কাছে তা ছড়িয়ে দেয়ার প্রয়াসে আমৃত্যু নিরলস চেষ্টা করে গেছেন।

বুধবার রাতে এশার নামাজ শেষে হাটহাজারীর ফরহাদাবাদে মরহুমের নিজ বাড়িতে নামাজে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে রাষ্ট্রীয় মর্যাদায় তাঁকে দাফন করা হয়।

বীর মুক্তিযোদ্ধা জনাব এস এম ইলিয়াস চৌধুরীর মৃত্যুতে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ চট্টগ্রাম জেলা ইউনিট কমান্ড, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ হাটহাজারী উপজেলা ইউনিট কমান্ড, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামীলীগসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দরা শোকার্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

এ বিভাগের আরও খবর

Leave A Reply

Your email address will not be published.