লাইভ টকশোতে সাংবাদিককে চড়-থাপ্পর(ভিডিও)

0

সিটি নিউজ ডেস্ক :  বিভিন্ন বিষয়ভিত্তিক টকশো সরকারি ও বেসরকারিভাবে পরিচালিত টিভি চ্যানেলগুলো প্রচার করে থাকলেও সবসময় দেখা গেছে রাজনীতি সংশ্লিষ্ট টকশো শ্রোতা-দর্শকদের কাছে বেশি গ্রহণযোগ্যতা পেয়ে আসছে।

টেলিভিশন টকশোতে বিতর্কে জয়লাভ করতে অনেক সময় উত্তেজনা সৃষ্টি হয়। কিন্তু সেই উত্তেজনার জেরে উপস্থাপককে প্রকাশ্যে পেটানোর ঘটনা বিরল।

সোমবার (২৪ জুন) এমন কাণ্ড ঘটিয়েছে পাকিস্তানের ক্ষমতাসীন দলের এক নেতা।ঘটনার সময় টক-শোতে রীতিমতো ধাক্কা মেরে মাটিতে ফেলে দেন, চলে ধাক্কা ধাক্কিও। পরে পুরো ঘটনার ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে।

এনডিটিভি জানায়, সোমবার রাতে লাইভ টকশোতে অন্যদের সঙ্গে আলোচনায় অংশ নেন প্রধানমন্ত্রী ইমরান খানের দলের নেতা মাশরুর আলী সিয়েল। তার পাশেই বসেছিলেন করাচি প্রেস ক্লাবের সভাপতি ইমতিয়াজ খান ফারান।

ভিডিওতে দেখা গেছে, আলোচনার এক পর্যায়ে মাশরুর আলী ও সাংবাদিক ইমতিয়াজ কোন একটি বিষয় নিয়ে তর্কে জড়িয়ে পড়েন। এসময় মাশরুর হঠাৎ করে ইমতিয়াজকে ধাক্কা দিয়ে চেয়ার থেকে ফেলে দেন। ইমতিয়াজ উঠে দাঁড়ালে মাশরুর তাকে কিল-ঘুষি মারতে থাকেন। দুজনের মধ্যে ধস্তাধস্তি চলতে থাকে। পরে অন্যরা তাদের নিবৃত্ত করেন।

তবে মজার বিষয় হলো, এতকিছুর পরও টকশো বন্ধ হয়নি। দুজনের মারামারির পর পিটিআই নেতা আবার চেয়ারে বসেন। এর কিছুক্ষণ পর সাংবাদিক ইমতিয়াজও তার পাশে এসে বসেন। এরপর আলোচনা চলতে থাকে, যেন কিছুই হয়নি।

এই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে দ্রুত ছড়িয়ে পড়ে। নেটিজেনদের মধ্যে এ নিয়ে চলতে থাকে সমালোচনা। অনেকেই পিটিআই নেতার আচরণকে লজ্জাজনক বলেছেন।

কেউ কেউ আবার তার বিরুদ্ধে ব্যবস্থা নিতে ইমরান খানের প্রতি আহ্বান জানিয়েছেন। অনেকে আবার এ নিয়ে কৌতুক করেছেন। দুজনের মারামারির দৃশ্যের ওপর গুরুত্ব না দেয়ায় অনেকে আবার ক্যামেরাম্যানের সমালোচনা করেছেন।

এই ভিডিও টুইটারে পোস্ট করেছেন পাকিস্তানের ফ্রিলান্স সাংবাদিক নায়লা ইনায়াত। তিনি লিখেছেন, এটাই কি নয়া পাকিস্তান?

এ বিভাগের আরও খবর

Leave A Reply

Your email address will not be published.