নাসিমের বক্তব্য কুরুচিপূর্ণ শিষ্টাচার বিরোধী মিথ্যাচারঃ গণফোরাম

0

সিটি নিউজ ডেস্কঃ জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষনেতা ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন সম্পর্কে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিমের বক্তব্যকে ‘কুরুচিপূর্ণ উদ্দেশ্য মূলক শিষ্টাচার বিরোধী মিথ্যাচার’ বলে উল্লেখ করেছে গণফোরাম।

আজ বুধবার (২৬ জুন) দলের যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাক আহম্মেদ স্বাক্ষরিত এক বিবৃতিতে মঙ্গলবার বিকালে এ তথ্য জানানো হয়।

বিবৃতিতে গণফোরাম নির্বাহী সভাপতি অধ্যাপক ড. আবু সাইয়িদ ও এডভোকেট সুব্রত চৌধুরী এবং সাধারণ সম্পাদক ড. রেজা কিবরিয়া বলেন, গতকাল সংসদে আওয়ামী লীগ নেতা মো. নাসিম, গণফোরাম সভাপতি ও জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষনেতা ড. কামাল হোসেন সম্পর্কে যে কুরুচিপূর্ণ উদ্দেশ্য মূলক শিষ্টাচার বিরোধী মিথ্যাচার করেছে, আমরা তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

তারা বলেন, ভোটারবিহীন ও আগের রাতে ব্যালটবাক্স ভর্তি করা জনগণ কর্তৃক প্রত্যাখ্যাত বর্তমান পার্লামেন্টের সরকার দলীয় নেতা মো. নাসিমের কাছে- এর থেকে বেশী ভদ্রতা আশা করা যায় না। জনগণের অংশগ্রহণে গড়ে উঠা জাতীয় ঐক্যফ্রন্টের শক্তিতে ভীত ও গণবিচ্ছিন্ন বর্তমান সরকার ও সংসদ মানুষের মধ্যে বিভ্রান্তি ও অনৈক্য সৃষ্টি করার লক্ষে মো. নাসিম এই মিথ্যাচার করেছে।

তারা আরও বলেন, সরকার হীন রাজনৈতিক স্বার্থ চরিতার্থ করার কুমতলবে এ ধরনের প্রলাপ বকছে। জাতীয় ঐক্যকে আরো শক্তিশালী ও সুদৃঢ় করে গণতান্ত্রিক আন্দোলনকে সফল করার মধ্য দিয়ে এ ধরনের ধৃষ্টতার জবাব দিতে হবে।

এ বিভাগের আরও খবর

Leave A Reply

Your email address will not be published.