অনলাইন বৈধ নিউজ পোর্টালের তালিকা প্রকাশ করা হবেঃ তথ্যমন্ত্রী

0

সিটি নিউজ ডেস্কঃ তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের প্রচার সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, অনলাইন নিউজ পোর্টালগুলোকে দ্রুত নিবন্ধনের আওতায় আনা হবে, নিবন্ধন প্রক্রিয়া সম্পন্ন হলে বৈধগুলোর তালিকা প্রকাশ করা হবে।

আজ শনিবার (২৯ জুন) সকালে রাজধানীর শিল্পকলা একাডেমিতে ‘গৌরবের অভিযাত্রায় ৭০ বছর: তারুণ্যের ভাবনায় আওয়ামী লীগ’ শীর্ষক সেমিনারে তিনি এ কথা জানান।

তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেন, আমরা সমস্ত অনলাইনগুলোকে রেজিস্ট্রেশনের জন্য ৩০ তারিখ পর্যন্ত সময় বেঁধে দিয়েছি। এরপর তথ্য মন্ত্রণালয়, তথ্য-প্রযুক্তি (আইসিটি) মন্ত্রণালয় ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সঙ্গে সমন্বয় করে বৈধ অনলাইন পত্রিকার তালিকা প্রকাশ করব।

তিনি বলেন, একবার শুনলাম তিন হাজার আবেদন জমা পড়েছে। এরপর আবার নাকি আরও পাঁচ হাজার জমা পড়েছে। আমরা হয়তো আর এক সপ্তাহ, ১০ দিন সময় বাড়াব। কিন্তু সবাইকে রেজিস্ট্রেশন করতে হবে।

অনুষ্ঠানে প্যানেল আলোচক হিসেবে আরো উপস্থিত ছিলেন, পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম, শিক্ষা উপমন্ত্রী মুহিবুল হাসান চৌধুরী নওফেল, উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার শাহ আলী ফারহাদ।

ডিপি/

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.