পটিয়ায় বাস ও সিএনজি মুখোমূখী সংঘর্ষে দুইজন নিহত

0

সুজিত দও,পটিয়া প্রতিনিধিঃ চট্টগ্রাম-কক্সবাজার আরকান মহা সড়কের পটিয়া উপজেলার কচুয়াই ইউনিয়নের জুলুরদিঘির পাড় এলাকায় বাস ও সিএনজি চালিত অটোরিক্সার মুখোমূখী সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। নিহতরা হলেন- সিএনজি অটোরিকশার যাত্রী সংঘদাশ বড়ুয়া (৭০) ও অটোরিকশা চালক উত্তম বড়ুয়া (৪০)। তাদের দুজনেরই বাড়ি সাতকানিয়া উপজেলার শীলঘাটা এলাকায়।

আজ বুধবার (৩ জুলাই) সকালে জুলুরদিঘীর পাড় এলাকায় এই দুর্ঘটনা ঘটে। ঘটনার পর পরেই ফায়ার সার্ভিস ও স্থানীয় লোকজন আহত ও নিহতদের উদ্ধার করে। আহত গাড়ি চালককে হাসপাতালে পাঠানো হয়েছে।

জানা গেছে, শ্যামলী পরিবহনের যাত্রীবাহী চেয়ারকোচ (ঢাকা মেট্রো ব-১৫-১৭৫৩) চট্টগ্রাম থেকে কক্সবাজারের উদ্দেশ্যে রওনা হয়। চেয়ারকোচটি পটিয়ার জুলুরদিঘি এলাকায় পৌছলে বিপরীতমুখী একটি যাত্রীবাহী সিএনজি গ্যাস নেওয়ার জন্য পটিয়ার গৈড়লার দিকে যাচ্ছিল। এসময় জুলুরদিঘি এলাকায় মুখোমূখী সংঘর্ষে সিএনজির যাত্রী সংঘদাশ বড়ুয়াকে মৃত অবস্থায় ও চালক উত্তম বড়ুয়াকে গুরুতর আহত অবস্থায় ফায়ার সার্ভিসের লোকজন উদ্ধার করে চমেক হাসপাতালে পাঠানো হলে সেখানেই মারা যান।

পটিয়া ক্রসিং হাইওয়ে পুলিশের ইনচার্জ মিজানুর রহমান বলেন, শ্যামলী পরিবহনের চেয়ারকোচ চট্টগ্রাম থেকে কক্সবাজারের দিকে যাচ্ছিল। জুলুরদিঘী এলাকায় পৌছলে বিপরীতমুখী একটি সিএনজির মুখোমূখী সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে একজন মারা গেছেন। তবে গাড়ি চালক মারা যাওয়ার বিষয়টি তিনি নিশ্চিত হতে পারেননি। শ্যামলী গাড়ি ও সিএনজি টেক্সীটি আটক করা হয়েছে। এই ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.