চট্টগ্রাম শহরে প্রতিটি ওয়ার্ডে ইমার্জেন্সী টীম গঠনের তাগাদা

0

সিটি নিউজ ডেস্ক :  চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ভারপ্রাপ্ত মেয়র চৌধুরী হাসান মাহমুদ হাসনী আজ সোমবার ৮ জুলাই দুপুরে চসিক সম্মেলন কক্ষে কাউন্সিলর ও সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলরদের সাথে মতবিনিময় করেন। মতবিনিময় সভায় বক্তব্য রাখেন কাউন্সিলর নাজমুল হক ডিউক, ইসমাইল বালি, জাহঙ্গীর আলম, সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর আনজুমান আরা বেগম, জেসমিনা খানম, প্রধান প্রকৌশলী লে. কর্ণেল মহিউদ্দিন আহমদ।

এসময় উপস্থিত ছিলেন প্যানেল মেয়র জোবাইরা নার্গিস খান, কাউন্সিলর মোহাম্মদ জাবেদ, সাবের আহমদ,এ এফ কবির আহমেদ মানিক, গোলাম মোহাম্মদ জোবায়ের, সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিরর আবিদা আজাদ, জেসমিন পারভিন জেসি,মনোয়ারা বেগম মনি, ফেরদৌসি আকবর, সচিব আবু শাহেদ চৌধুরী, প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা শেখ সফিকুল মন্নান সিদ্দিকী, প্রধান হিসাব রক্ষণ কর্মকর্তা মো. হুমায়ুন কবির, তত্বাবধায়ক প্রকৌশলী মনিরুল হুদা, সুদীপ বসাক, উপ প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা মো. মোরশেদুল আলম,উপসচিব আশেক রসুল চৌধুরী টিপু সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

সভায় ভারপ্রাপ্ত মেয়র কাউন্সিলরদের প্রত্যেকের ওয়ার্ডের সুবিধা-অসুবিধার কথা জানতে চান। কাউন্সিলরগণ তাদের নিজ নিজ কার্যক্রম সম্পর্কে ভারপ্রাপ্ত মেয়রকে অবহিত করেন। এসময় ভারপ্রাপ্ত মেয়র কাউন্সিলরদের নিজ নিজ এলাকার পরিচ্ছন্ন কার্যক্রম,আলোকায়ন,রাস্তার উন্নয়ন কাজ, নালা নর্দমার চলমান উন্নয়ন প্রকল্পের কাজ নিবিড় তদারকির উপর গুরুত্বারোপ করেন।

তিনি বলেন আগামী বছর এপ্রিলে চসিক নির্বাচণ অনুষ্ঠিত হবে। এই নির্বাচণে বিগত সময়ের সকল কার্যক্রমের হিসাব-নিকাশ নগরবাসীরকাছে জবাবদিহি করতে হবে। এখনো সময় আছে সেই সময়টুকু পরিস্কার পরিচ্ছন্ন,আলোকায়ন সহ চলমান সকল কর্মকান্ড তদারকি করার জন্য কাউন্সিলরদের পরামর্শ দেন ভারপ্রাপ্ত মেয়র। চৌধুরী হাসান মাহমুদ হাসনী চলমান এই বর্ষা মৌসুমে প্রতিটি ওয়ার্ডে একটি করে ইমার্জেন্সি টীম গঠন করে যেখানে নালার পানি আটকে যায় সেখানে জরুরী ভিত্তিতে নর্দমার ময়লা সরিয়ে দিয়ে পানি চলাচলের ব্যবস্থা করে দেয়ার পরামর্শ দেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.