বোয়ালখালীতে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

0

বোয়ালখালী প্রতিনিধি : বোয়ালখালী পৌরসভার ৫নং ওয়ার্ডের শাহ মোহাম্মদ চৌধুরী পাড়ার নতুন মসজিদের পার্শ্ববর্তী হেফজখানা থেকে মো. সাদেক আলী (২২) নামের এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।

৯ জুলাই মঙ্গলবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে।

নিহতের চাচাত ভাই হোসনে মোবারক জানান, মাগরিবের নামাজের পর ইমাম সাহেব হেফজখানায় গেলে তার একটি কক্ষ ভেতর থেকে বন্ধ দেখতে পান। ওই সময় মুসল্লীরাসহ পেছনের জানালা দিয়ে দেখেন সিলিং ফ্যানের সাথে দড়িতে ঝুলন্ত সাদেকের লাশ। এসময় দরজা ভেঙে সাদেকের লাশ উদ্ধার করা হয়। নিহত সাদেক আলী পৌরসভার ফতেহ্ আলী চৌধুরী বাড়ির মৃত নুরুল আলমের ছোট ছেলে।

স্থানীয়রা জানান, সাদেক আলী উপজেলার একটি শিল্প প্রতিষ্ঠানে কাজ করতো। বছরখানেক আগে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দপ্তরি কাম নৈশ প্রহরীর চাকরির আশ্বাসে তিনি স্থানীয় এক ব্যক্তিকে দুই লাখ টাকা ধার করে দেন। পরবর্তীতে চাকুরি না হওয়ায় ও টাকা ফেরত না দেওয়াতে হাতশায় ভুগছিলেন সাদেক। এ কারণেই তিনি আত্মহত্যা করতে পারেন বলে ধারণা এলাকাবাসীর।

স্থানীয় পৌর কাউন্সিলর ইসমাঈল হোসেন চৌধুরী আবু বলেন, সাদেক অত্যন্ত শান্তশিষ্ট ও ভালো ছেলে ছিলো। সে বিনা পারিশ্রমিকে স্থানীয় মসজিদ ও হেফজখানা দেখাশোনা করতো।

থানার উপ-পরিদর্শক মো. তাজ উদ্দিন বলেন, মরদেহের গলায় ফাঁসের চিহ্ন রয়েছে। শরীরের আর কোথাও আঘাতের চিহ্ন দেখা যায়নি। লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

এ বিভাগের আরও খবর

Leave A Reply

Your email address will not be published.