চুয়েটের পুরকৌশল বিভাগের ৪৫তম ব্যাচের ফেয়ারওয়েল অনুষ্ঠিত

0

সিটি নিউজ ডেস্ক :  চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)-এর পুরকৌশল বিভাগের ৪৫তম ব্যাচের শিক্ষার্থীদের বিদায় উপলক্ষ্যে ফেয়ারওয়েল অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

বৃহস্পতিবার ১১ জুলাই পুরকৌশল বিভাগের সেমিনার কক্ষে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চুয়েটের মাননীয় ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম। পুরকৌশল বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. মো. মইনুল ইসলামের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন পুরকৌশল অনুষদের ডীন অধ্যাপক ড. মো. আব্দুর রহমান ভূঁইয়া।

৪৫তম ব্যাচের কোর্স কো-অর্ডিনেটর এবং পুরকৌশল বিভাগের সহকারী অধ্যাপক ড. সঞ্জয় দাশের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন পুরকৌশল বিভাগের অধ্যাপক ড. মাহমুদ ওমর ইমাম ও অধ্যাপক ড. মো. রবিউল আলম এবং রয়েল সিমেন্ট লিমিটেডের উপ-মহাব্যবস্থাপক জনাব দাউদ করিম। শিক্ষার্থীদের পক্ষ থেকে বক্তব্য রাখেন দীপ্ত সরকার, রাফসান জানি রিসান ও সায়মা জাহিন।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে মাননীয় ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম বলেন, “সিভিল ইঞ্জিনিয়ারদের ভূমিকা সারাবিশ্বে সমাদৃত। কর্মক্ষেত্রে এখন থেকে তোমরা চুয়েটের প্রতিনিধিত্ব করবে। তাই তোমাদেরকে কাজের প্রতি আন্তরিক হতে হবে। কাজের মাধ্যমে উৎকর্ষ সাধন করেই চুয়েটের সুনাম অক্ষুণ্ম রাখতে হবে। পরে বিদায়ী ব্যাচের ছাত্র-ছাত্রীদের হাতে মাননীয় ভাইস চ্যান্সেলর সম্মাননা স্মারক তুলে দেন।

এ বিভাগের আরও খবর

Leave A Reply

Your email address will not be published.