সিরাজগঞ্জে ট্রেন-মাইক্রোবাস সংঘর্ষে বর-কনেসহ নিহত ৯

0

সিটি নিউজ ডেস্কঃ সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ট্রেনের সঙ্গে মাইক্রোবাসের সংঘর্ষে ৯জন নিহত হয়েছেন। নিহতরা সবাই বরযাত্রী। এদের মধ্যে বর-কনেও রয়েছে।

আজ সোমবার (১৫ জুলাই) সন্ধ্যা পৌনে ৭টার দিকে উপজেলার লাহিড়ী মোহনপুর স্টেশন সংলগ্ন পঞ্চক্রোশী এলাকায় অরক্ষিত রেল ক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে। এঘটনায় আহত ৩-৪ জনকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। তাদের অবস্থাও আশঙ্কাজনক বলে হাসপাতাল সূত্রে জানা গেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে উল্লাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৌশিক আহমেদ বলেন, রাজশাহী থেকে ঢাকাগামী পদ্মা এক্সপ্রেস ট্রেনটি উল্লাপাড়ার লাহিড়ী মোহনপুর স্টেশন সংলগ্ন পঞ্চক্রোশী এলাকায় পৌঁছালে একটি বর যাত্রীবাহী মাইক্রোবাসের সঙ্গে সংঘর্ষ হয়। এতে বর-কনেসহ মাইক্রোবাসের ৯ যাত্রী নিহত হন। সেই সঙ্গে আহত ৩-৪ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তবে তাৎক্ষণিকভাবে হতাহতেদের নাম-পরিচয় জানাতে পারেননি পুলিশের এই কর্মকর্তা।

এদিকে, দুর্ঘটনার পর রাজশাহীর সঙ্গে সারা দেশের ট্রেন যোগাযোগ কিছু সময়ের জন্য বন্ধ হয়ে যায়। পরে দুর্ঘটনাকবলিত মাইক্রোবাসটি রেল লাইনের উপর থেকে সরিয়ে নিলে ট্রেন চলাচল স্বাভাবিক হয়। প্রত্যক্ষদর্শীরা জানান, ট্রেন আসছে দেখেও মাইক্রোচালক ক্রসিং ক্রস করার চেষ্টা করলে এ দূর্ঘটনা ঘটে।

এ বিভাগের আরও খবর

Leave A Reply

Your email address will not be published.