সীতাকুণ্ডে দৈনিক যায়যায়দিনের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

0

সীতাকুণ্ড প্রতিনিধিঃ দৈনিক যায়যায়দিন পত্রিকার ১৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে সীতাকুণ্ডে। সোমবার (১৫জুলাই) বিকালে এ উপলক্ষে সীতাকুণ্ড প্রেসক্লাবে কেক কাটার আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রেসক্লাব সভাপতি এম সেকান্দর হোসাইন। দৈনিক যায়যায়দিন সীতাকুণ্ড প্রতিনিধি সবুজ শর্মা শাকিলের সঞ্চালনে এতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সীতাকুণ্ড প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সৌমিত্র চক্রবর্ত্তী, সাবেক সভাপতি ও সাংবাদিক কল্যাণ ট্রাস্টের আহব্বায়ক এম হেদায়েত উল্ল্যাহ, সহ-সভাপতি মো.জহিরুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক কাইয়ুম চৌধুরী, যুগ্ন-সাধারণ সম্পাদক মো.নজরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক কৃষ্ণ চন্দ্র দাস, প্রচার সম্পাদক তালুকদার নির্দেশ বড়ুয়া, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো.সালাউদ্দিন, দৈনিক আজাদী প্রতিনিধি লিটন কুমার চৌধুরী, দৈনিক সুপ্রভাত প্রতিনিধি নাছির উদ্দিন অনিক, দৈনিক ইত্তেফাক প্রতিনিধি মো.মীর মোহাম্মদ দিদারুল হোসেন টুটুল, সাংবাদিক জাহাঙ্গীর আলম, আবুল খায়ের, খোরশেদ আলম ও সঞ্জয় চৌধুরী প্রমূখ।

অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে সেকান্দর হোসাইন বলেন,সমাজের সকল কূপমুন্ডকতা, কুসংস্কার ও অন্যায়ের বিরুদ্ধে সোচ্চার থেকে সত্য লেখনীর মাধ্যমে শুরু থেকে বর্তমান সময় পর্যন্ত দৈনিক যায়যায়দিন সকল শ্রেনীপেশার মানুষের আস্থা অর্জনে সক্ষম হয়েছে। দেশ ও সমাজের উন্নয়নে আগামী যায়যায়দিন আরো বেশি ভূমিকা পালন করবে।

এ বিভাগের আরও খবর

Leave A Reply

Your email address will not be published.