বোয়ালখালীতে কালভার্ট ধসে মেধস আশ্রমে সড়ক যোগযোগ বন্ধ

0

বোয়ালখালী প্রতিনিধিঃ গত কয়েকদিনের টানা বর্ষণে কালভার্ট ধসে বোয়ালখালী উপজেলার মেধস মুনির আশ্রমে যাতায়াতের দূর্ভোগ পোহাচ্ছেন পূর্ণ্যাথী ও দর্শনাথীরা। এছাড়া গাছপালা ভেঙে পড়ে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে।

টানা বৃষ্টিতে পাহাড়ি ঢলে মেধস আশ্রমের নাট মন্দির ঝুঁকিমুখে পড়েছে জানিয়ে আশ্রম অধ্যক্ষ বুলবুলানন্দ মহারাজ বলেন, পাহাড়ি ঢলে মেধস আশ্রমের মূল প্রবেশ দ্বারে যাতায়াতের কয়েক গজ দূরত্বের একটি বড় কালভার্ট ধসে গেছে। এতে যাতায়াতের পথ বন্ধ হয়ে গেছে। এছাড়া পাহাড় ধসে চন্ডী মন্দিরের সম্মুখভাগের নাট মন্দির ঝুঁকিতে পড়েছে।  ব্যাপক বৃষ্টির ফলে আশ্রমের গাছপালা ভেঙে ক্ষয়ক্ষতি হয়েছে বলেও জানান তিনি।

এ ব্যাপারে কড়লডেঙ্গা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. হামিদুল হক মান্নান জানান, মেধস আশ্রমে যাতায়াতের জন্য ধসে যাওয়া কালভার্ট সংস্কারের জন্য সংশ্লিষ্ট দপ্তরকে জানানো হয়েছে। এছাড়া ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে ব্যবস্থা নেওয়া হচ্ছে।

পূজা উদযাপন পরিষদ বোয়ালখালী শাখার সভাপতি শ্যামল বিশ্বাস বলেন, পাহাড়ি ঢলে মেধস আশ্রমে যাতায়াত বন্ধ হয়ে গেছে ও নাট মন্দির ঝুঁকিতে পড়েছে। এ ব্যাপারে প্রয়োজনীয় দ্রুত ব্যবস্থা নেওয়ার জন্য প্রশাসনসহ সংশ্লিষ্ট সকলের প্রতি অনুরোধ জানিয়েছেন তিনি।

এ বিভাগের আরও খবর

Leave A Reply

Your email address will not be published.