বিভাগীয় সমাবেশ সফল করতে স্বেচ্ছাসেবক দলের প্রস্তুতি সভা

0

সিটি নিউজঃ চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডাঃ শাহাদাত হোসেন বলেছেন, বেগম খালেদা জিয়া বর্তমান ভোটারবিহীন অস্বাভাবিক সরকারের রাজনৈতিক প্রতিহিংসার শিকার। একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে বর্তমান অবৈধ সরকার তাদের ক্ষমতাকে দীর্ঘায়িত করতেই দেশনেত্রীকে বন্দি করে রেখেছে।

চট্টগ্রামের মানুষ প্রাণ প্রিয় নেত্রীর মুক্তির দাবীতে আগামী ২০ জুলাই চট্টগ্রাম বিভাগীয় সমাবেশ সফল করতে প্রস্তুতি নিচ্ছে। এই শান্তিপূর্ণ সমাবেশে যোগ দিতে মানুষ আগ্রহ নিয়ে অপেক্ষা করছে। তিনি স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের সমাবেশ সফল করতে ব্যাপক প্রস্তুতি নেয়ার আহবান জানান।

তিনি আজ ১৬ জুলাই মঙ্গলবার বিকালে নাসিমন ভবনস্থ দলীয় কার্যালয় মাঠে বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে চট্টগ্রাম বিভাগীয় সমাবেশ সফল করার লক্ষ্যে চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে এক প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

এতে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর। বিশেষ অতিথির বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি আবু সুফিয়ান। এতে ডা. শাহাদাত হোসেন বলেন, দেশের আইনশৃংখলা পরিস্থিতি মারাত্মক অবনতি হয়ে পড়েছে।

কুমিল্লার আদালতে বিচারকের খাস কামরায় প্রকাশ্যে দিবালোকে নজিরবিহীন নৃশংস হত্যাকান্ড ঘটছে। গুম, খুন, ধর্ষণ, প্রকাশ্যে কুপিয়ে হত্যাসহ অনাচার অবিচারে দেশ ভরে গেছে। মানুষের কোন নিরাপত্তা নেই। দেশের মানুষ অতংকের মধ্যে বসবাস করছে। আর অবৈধ সরকার ব্যস্ত তাদের ক্ষমতাকে কুক্ষিগত করে রাখতে। আবুল হাশেম বক্কর বলেন, বেগম খালেদা জিয়ার নামে যে মিথ্যা মামলা দিয়েছেন
তা প্রত্যাহার করে তাকে অবিলম্বে মুক্তি দিন।

অন্যথায় দেশে জনবিস্ফোরণ ঘটবে। সেই বিস্ফোরণে এই অবৈধ সরকারের পতন হবে। তিনি বলেন, আগামী ২০ জুলাই চট্টগ্রাম বিভাগীয় সমাবেশের মাধ্যমে প্রমাণ করতে হবে বীর চট্টলা বিএনপি ও বেগম খালেদা জিয়ার ঘাঁটি। বেগম জিয়ার মুক্তির দাবিতে চট্টগ্রামের আওয়াজে অবৈধ সরকারের মসনদ কেঁপে উঠবে। সরকারকে বাধ্য করা হবে বেগম জিয়ার সকল মামলা স্থগিত করে নিঃশর্ত মুক্তি দিতে। আবু সুফিয়ান বলেন, বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য সারাদেশের মানুষ আজ সোচ্চার।

কিন্তু সরকার প্রধানের ইশরায় তিনি মুক্তি পাচ্ছেন না। তিনি জামিন পেলেও তার মুক্তিতে সরকার বাঁধা দিচ্ছে। অবৈধ সরকার জানে দেশনেত্রী মুক্তি পেলে জনতার জোয়ারে তারা ভেসে যাবে।

তিনি আগামী ২০ জুলাই চট্টগ্রাম বিভাগীয় সমাবেশ সফল করতে নেতাকর্মীদেরকে সার্বিক প্রস্তুতি নেয়ার আহবান জানান। চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি এইচ এম রাশেদ খানের

সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন বুলুর পরিচালনায় বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহ-সভাপতি তোফাজ্জল হোসেন, সহ-সভাপতি আসাদুজ্জামান দিদার, সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান জিয়া, যুগ্ম সম্পাদক জমির উদ্দিন নাহিদ প্রমুখ।

এ বিভাগের আরও খবর

Leave A Reply

Your email address will not be published.