নতুন নিয়োগপ্রাপ্ত ৮৪ জন কনস্টেবলকে সংবর্ধনা দিয়েছে সীতাকুণ্ড থানা

0

সীতাকুণ্ড প্রতিনিধি : সীতাকুণ্ড উপজেলায় ৮৪ জন নবীন নারী-পুরুষ পুলিশ সদস্যদের সংবর্ধনা দিয়েছে সীতাকুণ্ড থানা পুলিশ। গত শুক্রবার বিকালে সীতাকুণ্ড থানা পুলিশের আয়োজনে সংবর্ধনা সভায় সুমন বনিক (ওসি) (ইন্টেলিজেন্ট) পরিচালনায় ও মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ দেলোয়ার হোসেনের সভাপতিত্বে দিকনির্দেশনা মুলক বক্তব্য রাখেন সীতাকুণ্ড সার্কেল এএসপি শম্পা রানী শাহা।

বক্তব্য রাখেন ওসি (তদন্ত) শামিম আহমেদ, সীতাকুণ্ড প্রেসক্লাবের সভাপতি এম. সেকান্দর হোসাইন, সাধারণ সম্পাদক সুমিত্র চক্রবর্তী, সাংবাদিক জাহেদুল আনোয়ার চৌধুরী। এছাড়াও বক্তব্য রাখেন নতুন নিয়োগপ্রাপ্ত নারী- পুরুষ পুলিশ সদস্যে ও তাদের অভিভাবকবৃন্দ। নিয়োগপ্রাপ্ত পুলিশ কনষ্টেবলরা তাদের অনুভূতি ব্যক্ত করতে গিয়ে বলেন, বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আন্তরিকতায় ও আইজিপি স্যারের দিকনির্দেশনায় সততা ও দক্ষতার কারনে কোন প্রকার তদবির ছাড়াই বিভিন্ন স্থরের অসহায়, গরীব, দিনমজুর পরিবারের সন্তানগণ বিনা টাকায় তাদের যোগ্যতা ও মেধার ভিত্তিতে পুলিশের কনস্টেবল পদে নিয়োগ হয়েছে।

প্রধান অথিতির বক্তব্যে নবাগত পুলিশ সদস্যদের প্রতি তিনি আহবান জানিয়ে বলেন যেভাবে ১০৩ টাকায় চাকুরী হয়েছে। সেভাবে সততা, ন্যায় পরায়নতা, দক্ষতার সহিত মানুষের কল্যানে কাজ করে যেতে হবে। সংবর্ধনা সভায় পুলিশের পক্ষ থেকে নবীন পুলিশ সদস্যদের ফুল দিয়ে শুভেচ্ছা সহ মিষ্টিমুখ করানো হয়।

এ বিভাগের আরও খবর

Leave A Reply

Your email address will not be published.