চুয়েট অফিসার্স এসোসিয়েশনের মানববন্ধন পালন

0

সিটি নিউজ ডেস্ক : চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)-এর মেডিকেল মেডিকেল অফিসার ডা. মোহাম্মদ খোরশেদুল আলমের উপর গত ২১ জুলাই, ছাত্র নামধারী কতিপয় সন্ত্রাসী কর্তৃক বর্বরোচিত হামলার প্রতিবাদে এবং হামলায় জড়িতদের বিচারের দাবিতে চুয়েট অফিসার্স এসোসিয়েশনের উদ্যোগে ধারাবাহিক কর্মসূচি পালন ২৯ জুলাই (সোমবার) থেকে শুরু হযেছে।

এতে হামলায় জড়িতদের দৃষ্টান্তমূলক শান্তি, আজীবন বহিষ্কার, ছাত্রত্ব বাতিল ও মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি অনুসরণসহ নানা দাবি জানানো হয়। এ সময় অফিসার্স এসোসিয়েশনের সভাপতি প্রকৌশলী সৈয়দ মোহাম্মদ ইকরাম, সহ-সভাপতি জনাব আমিন মোহাম্মদ মুসা, সাধারণ সম্পাদক জনাব মোহাম্মদ ইউছুপসহ এসোসিয়েশনের উর্ধ্বতন কর্মকর্তারা বক্তব্য রাখেন। এতে অফিসার্স এসোসিয়েশনের সকল সদস্য সর্বাত্মকভাবে অংশগ্রহণ করেন।

কর্মসূচির আওতায় আজ সোমবার ও আগামীকাল মঙ্গলবার (২৯-৩০ জুলাই.) টানা দুইদিন সকাল ৯টা থেকে ১১টা পর্যন্ত কালো ব্যাজ ধারণ, মানববন্ধন ও প্রশাসনিক ভবনের সামনে অবস্থান পালন করা হবে। ওই দুইদিনের মধ্যে দাবি মেনে নেওয়া না হলে আগামী বুধ ও বৃহস্পতিবার (৩০ জুলাই-০১ আগস্ট) টানা দুইদিন সকাল ৯টা থেকে দেড়টা পর্যন্ত অর্ধদিবস প্রশাসনিক ভবনের সামনে অবস্থান কর্মসূচি পালন করা হবে। তৃতীয় দফায়ও যদি দাবি দাবি মেনে নেওয়া না হলে আগামী ৪ আগস্ট (রবিবার) হতে অনির্দিষ্টকালের জন্য পূর্ণদিবস কর্মবিরতি ও প্রশাসনিক ভবনের সামনে অবস্থান কর্মসূচি পালনের ঘোষণা দেওয়া হয়। কর্মসূচিতে চুয়েটে কর্মরত সর্বস্তরের অফিসারগণ অংশ নেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.