অলরাউন্ডার সাকিবকে চট্টগ্রাম নগরের চাবি উপহার

0

সিটি নিউজঃ  সদ্য সমাপ্ত আইসিসি বিশ্বকাপ ক্রিকেট – ২০১৯ এর বিশ্বসেরা অলরাউন্ডার বাংলাদেশের গর্ব ও দেশ বরেণ্য ক্রিকেটার সাকিব আল হাসানকে চট্টগ্রাম নগরের চাবি উপহার দেন সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিন।

আজ মঙ্গলবার (৩০ জুলাই) সিটি মেয়র নগরীর এম.এ আজিজ স্টেডিয়ামে সংবর্ধনা স্বারক নগরের চাবি তুলে দেন। বিশ্বের সেরা কোন অলরাউন্ডারকে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের উদ্যোগে নগরের চাবি প্রদান করা হলো।

এ সময় মেয়র বলেন, সাকিব আল হাসানকে সংবর্ধনা দেওয়ার অর্থ হল চট্টগ্রামের ক্ষুদে ক্রিকেটাদের অনুপ্রেরণা যোগানো। মেয়র বলেন, কোটি ক্রিকেট ভক্তের মতো খুদে ক্রিকেটারদের কাছেও সাকিব স্বপ্নপুরুষ। তাকে কাছে পেলে খুদে ক্রিকেটাররা অনুপ্রাণিত হবে। এ জন্য এ অনুষ্ঠানে তার সঙ্গে চট্টগ্রামের খুদে ক্রিকেটারদের কথা বলার সুযোগ করে দেয়া হয়েছে। যাতে চট্টগ্রাম থেকে সাকিব, তামিম বা মাশরাফির মতো মানের ক্রিকেটার উঠে আসে।

সংবর্ধনা কমিটির আহ্বায়ক ও সিজেকেএস ক্রিকেট কমিটির ভাইস চেয়ারম্যান আলী আব্বাস বলেন, ক্রীড়াবান্ধব মেয়র হিসেবে পরিচিত পাওয়া চট্টগ্রামের মেয়র আ জ ম নাছির উদ্দীনের সার্বিক সহায়তার কারণেই সাকিবকে সম্মানিত করার মতো অসাধারণ একটি আয়োজন আমরা করতে পেরেছি। এ জন্য তার কাছে কৃতজ্ঞতা জানাই।

অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. আবু হাসান সিদ্দিক বলেন, সাকিবের কারণেই সারাবিশ্বে বাংলাদেশ আজ পরিচিত। সাকিব আমাদের কাছে শুধু একজন ব্যক্তি নন, তিনিই আমাদের বাংলাদেশ। তার মতো ব্যক্তিকে সম্মানিত করতে পেরে আমরা সম্মানিত হলাম। তাকে কাছে পেয়ে এখানকার তরুণরাও অনুপ্রাণিত হবে।

এসময় চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য আবদুল হান্নান আকবর, সাধারণ সম্পাদক সিরাজ উদ্দিন মো. আলমগীর, সভাপতি আলী আব্বাস, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. আবু হাসান সিদ্দিক বক্তৃতা করেন।

এ বিভাগের আরও খবর

Leave A Reply

Your email address will not be published.