পটিয়ায় ইভ টিজিংঃ শ্যামলী পরিবহন হেলপারের সাজা

0

সুজিত দত্ত পটিয়া প্রতিনিধিঃ চট্টগ্রাম-কক্সবাজার আরকান মহাসড়কে চলন্ত একটি বাসের এক মহিলাকে ইভ টিজিং করার দায়ের গাড়ির হেলপার মো. ইসমাইল (২৮) কে এক মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে। ইসমাইল শ্যামলী পরিবহনের একটি চেয়ারকোচের হেলপার এবং কক্সবাজার জেলার নুরুল বশরের পুত্র।

শনিবার ৪ টায় হেলপারকে গ্রেফতার করার পর ভ্রাম্যমাণ আদালতে নেওয়া হলে ম্যাজিস্ট্রেট এক মাসের কারাদণ্ড দেন। এক মহিলার অভিযোগে পটিয়া-ক্রসিং হাইওয়ে পুলিশ চট্টগ্রামগামী শ্যামলী পরিবহনের একটি গাড়ি পটিয়ায় ভেল্লাপাড়া এলাকায় গাড়ি থামিয়ে ইভ টিজিংকারী গাড়ির হেলপার ইসমাইলকে গ্রেফতার করে।

হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়, কক্সবাজার ছেড়ে আসা শ্যামলী পরিবহনের চট্টগ্রামমূখী একটি চেয়ারকোচে সাতকানিয়া এলাকা থেকে এক ভদ্রমহিলা ওঠেন। এ সময় গাড়ির হেলপার মো: ইসমাইল মহিলার শরীরে হাত দেয়। তখন ওই মহিলা ৯৯৯ এ অভিযোগ করেন। এরপর ৯৯৯ থেকে বিষয়টি পুুলিশকে জানানোর পর পটিয়া ক্রসিং হাইওয়ে পুলিশ মহাসড়কের ভেল্লাপাড়া এলাকায় শ্যামলী পরিবহনের গাড়ি থেকে হেলপাকে গ্রেফতার করে। বিকাল সাড়ে পাঁচ টায় ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিষ্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) সাব্বির রহমান সানির আদালতে হাজির করা হয়।

ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিষ্ট্রেট ও পটিয়া সহকারী কমিশনার (ভূমি) সাব্বির রহমান সানি বলেন এক মহিলাকে ইভ টিজিং করার খবর ৯৯৯ থেকে হাইওয়ে পুলিশকে জানানো হয়। এরপর হাইওয়ে পুলিশ শ্যামলী পরিবহনের গাড়ি থেকে গাড়ির হেলপারকে গ্রেফতার করে ভ্রাম্যমাণ আদালতে আনলে তিনি তাকে এক মাসের কারাদ- দেন বলে জানান।

এ বিভাগের আরও খবর

Leave A Reply

Your email address will not be published.