মহানগরীতে অস্ত্রসহ চিহ্নিত সন্ত্রাসী গ্রেফতার

0

সিটি নিউজঃ বন্দর নগরী চট্টগ্রামের কোতোয়ালী থানাধীন আনছার ক্লাব এলাকা থেকে ১টি দেশীয় তৈরী এলজি এবং কার্তুজসহ ১ জন চিহিৃত সন্ত্রাসীকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগ।

গ্রেফতারকৃত সন্ত্রাসী মোহাম্মদ আরমান প্রঃ এনজেল (২৭), পিতা-মৃত মো: রফিকুল ইসলাম, মাতা- শওকত আরা বেগম, সাং-বউ বাজার, আবু তাহের মেম্বারের বাড়ী, ডিসি রোড, থানা-বাকলিয়া, জেলা-চট্টগ্রাম বর্তমানে বলুয়ার দিঘির পশ্চিম পাড়, মুজিব সাহেবের ভাড়াটিয়া, থানা-কোতোয়ালী, জেলা-চট্টগ্রাম এর বাসিন্দা ।

শনিবার রাতে গোয়েন্দা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে কোতোয়ালী থানাধীন আনছার ক্লাব এলাকা থেকে ১টি দেশীয় তৈরী এলজি এবং কার্তুজসহ সন্ত্রাসী মোহাম্মদ আরমান প্রঃ এনজেল (২৭)’কে গ্রেফতার করেন।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী জানায়, সে এবং তার দল দীর্ঘদিন যাবৎ অত্র কোতোয়ালী থানা এলাকাসহ চট্টগ্রাম মহানগর বিভিন্ন থানা এলাকায় ছিনতাই এবং ডাকাতি করে আসছে। অন্যান্য আসামীদের গ্রেফতারে পুলিশ সদস্যরা কাজ করে যাচ্ছে। মোহাম্মদ আরমান প্রঃ এনজেল (২৭) এর বিরুদ্ধে অস্ত্র, ছিনতাই ও মাদক সহ ৫ (পাঁচ) টি মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন আছে। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে কোতোয়ালী থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.