চন্দনাইশে ছিনতাইয়ের ঘটনায় আটক ৫

0

নিজস্ব সংবাদদাতা,চন্দনাইশ : চন্দনাইশ উপজেলার দোহাজারী পৌরসভার সদর এলাকায় ১ ক্ষুদে ব্যবসায়ীকে তুলে নিয়ে মারধর করে তার নিকট থেকে টাকা ছিনিয়ে নেয়ার ঘটনায় ৩ জনকে আটক করেছে পুলিশ। অপরদিকে গ্রেফতারি পরোয়ানামূলে ২ জনকে আটক করে।

গত ৭ আগস্ট রাত ৯টায় দোহাজারী বাস স্টেশন এলাকায় বাড়ি যাওয়ার অপেক্ষায় থাকাকালীন দুষ্কৃতিকারীরা ক্ষুদে ব্যবসায়ী পটিয়ার কামাল কোম্পানী বাড়ির মৃত আবদুল গণির ছেলে বাক ও শারীরিক প্রতিবন্ধী মো. জসিম উদ্দীন (৪০) কে জোরপূর্বক যাত্রীবাহী পিক-আপে তুলে নিয়ে যায়।কিছুদুর যাওয়ার পর গাড়ি থেকে নামিয়ে মারধর করে জসিমের নিকট থেকে নগদ টাকা ছিনিয়ে নেয়।

এব্যাপারে জসিম বাদি হয়ে গতকাল ৮ আগস্ট দুপুরে ৩ জনকে আসামী করে চন্দনাইশ থানায় মামলা দায়ের করে। মামলার সূত্র ধরে গতকাল ৮ আগস্ট পুলিশ দোহাজারী বারুদখানা এলাকার মোক্তার হোসেনের ছেলে মো. সোহেল (২০), জামিজুরী এলাকার আবদুল মুন্সির ছেলে আলেম উদ্দীন (৩০), খায়ের আহমদের ছেলে মহিউদ্দীন প্রকাশ হাবিব (২৮) কে আটক করে।

অপরদিকে গ্রেফতারী পরোয়ানামূলে দোহাজারী উল্লাহ পাড়ার মৃত ফরিদ মিয়ার ছেলে নুরুল আলম (১৯), জাফরাবাদের মুন্সি মিয়ার ছেলে মো. ফারুক (২২) কে আটক করে। আটককৃতদের গতকাল ৮ আগস্ট আদালতে প্রেরণ করা হয়।

এ বিভাগের আরও খবর

Leave A Reply

Your email address will not be published.