পটিয়ায় বাইপাস সড়ক উদ্ভোধনে হুইপ সামশুল হক

0

 

সুজিত দও, পটিয়া প্রতিনিধিঃ চট্টগ্রামের পটিয়ার ১২ আসনের এম.পি ও জাতীয় সাংসদের হুইপ সামশুল হক চৌধুরী বলেন,বাইপাস সড়ক শুধু পটিয়াবাসীর নয়। দক্ষিণ চট্টগ্রামবাসী যাএীদের যানবাহন যাতায়াতের জন্য ভোগান্তি থেকে রক্ষা পেতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দুই বছরের মধ্যে সড়কটি নিমার্ণ কাজ সম্পন্ন করার নির্দেশ দেন। তার নির্দেশে দুই বছরের মধ্যেই সড়কটি নির্মান কাছ সম্পূর্ন করার পর ইদুল আযহা উপলক্ষে জনগনের ভোগান্তির কথা মাথায় রেখে পটিয়া সহ দক্ষিন চট্টগ্রামবাসীর জন্য এ সড়কে দোয়ার খুলে দেয়। এ সড়ক চালু হওয়ার ফলে পটিয়ায় আর কোন যানজট থাকবে না।

এ সড়কে পটিয়াকে আধুনিক শহরের রুপান্তর হয়েছে। পটিয়া মূল শহরে যানজট থেকে রক্ষা পাবে লোকজন তিনি গতকাল শনিবার সকাল ১২ টায় বাইপাস সড়ক ইন্দ্রপুল পয়েন্টে আনুষ্টানিক ভাবে উদ্ভোধনের সড়কটি খুলে দেন হুইপ শামসুল হক চৌধরী এম পি।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মোতাহেরুল ইসলাম চৌধুরী, পটিয়া পৌর মেয়র অধ্যাপক্ষ হারুনুর রশিদ, উপজেলা আ,লীগ সভাপতি আ: ক,ম সামশুজ্জুমান চৌধুরী, দোহাজারী সড়ক বিভাগে নিবার্হী প্রকৌশলী শাখাওয়াত হোসেন সহকারী কমিশনার ভূমি সাব্বির রাহমানি সানি, জেলা আ,লীগ সাংগঠনিক সম্পাদক প্রদীপ দাশ, দক্ষিণ জেলা যুবলীগ সভাপতি আ.ম.ম টিপু সুলতান চৌধুরী, জেলা পরিষদের সদস্য ও প্যানাল চেয়ারম্যান দেবব্রত দাশ দেবু, নারী ভাইচ চেয়ারম্যান মাজেদা বেগম শিরি, জেলা আ.লীগ নেতা বিজন চক্রবত্তী, রাশেদ মনোয়ার, কাউন্সিলর আবু ছৈয়দ, রুপক সেন, আবদুল খালেক, পটিয়া থানার ওসি, মো: বোরহান উদ্দিন, ফজলুল হক আল্লাই, পৌর আ:লীগ সম্পাদক এম.এন.এ নাছির, যুগ্ন সম্পাদক নাজিম উদ্দিন ফারভেজ, যুবলীগ সভাপতি নুরুল আলম সিদ্দিকী সহ বিভিন্ন শ্রেনীর পেশাজীবি নেত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।

জানা যায় ২০১৬ সালে ১ জুন সওজ চট্টগ্রাম বিভাগীয় দফতর পটিয়া বাইপাস সড়ক নির্মাণ প্রকল্পের দাখিলকৃত দরপত্র খোলা হয় ঢাকা র‌্যাব আর সি এন্ড রিলাভেল বিন্ডাস নামের ঠিকাদারী প্রতিষ্ঠান সড়ক নির্মাণের কার্য্যদেশ পায়।

এ বিভাগের আরও খবর

Leave A Reply

Your email address will not be published.