আধুনিক চন্দনাইশের জন্য চাই মাদকমুক্ত সমাজঃ এমপি নজরুল

0

নিজস্ব সংবাদদাতা, চন্দনাইশঃ চট্টগ্রাম-১৪ আসনের এমপি নজরুল ইসলাম চৌধুরী বলেছেন, মাদক, সন্ত্রাস ও ইভটিজিং মুক্ত চন্দনাইশ করতে প্রশাসনের সহযোগিতা একান্ত প্রয়োজন। আধুনিক চন্দনাইশ বিনির্মাণে মাদকমুক্ত সমাজ করার বিকল্প নেই। মাদকাসক্তদের ধরতে গিয়ে কোনভাবে যেন নিরীহ মানুষ হয়রানির শিকার না হয়। সে সাথে প্রতিটি এলাকার মাদকাসক্ত ও মাদক ব্যবসায়ীদের তালিকা প্রস্তুত করে যাচাই-বাছাইয়ের মাধ্যমে প্রশাসনের নিকট হস্তান্তর পূর্বক আইনগত পদক্ষেপ গ্রহণ করা হবে বলে তিনি জানান। একইভাবে মাদকাসক্ত ও মাদক ব্যবসায়ীদের অবাঞ্চিত ঘোষণা করে সমাজচ্যুত করার আহ্বান করেন। তাছাড়া যুব সমাজকে সু-সংগঠিত করে সচেতনতামূলক সভা-সমাবেশের মাধ্যমে মাদক নির্মূল করার আহ্বান করেন।

মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার পশ্চিম এলাহাবাদে মাদক নিয়ন্ত্রণ কমিটি (মানিক) এর উদ্যোগে পশ্চিম এলাহাবাদ সুন্নিয়া ফাজিল মাদ্রাসা মাঠে মাদক বিরোধী সমাবেশ ও ঈদ পূণর্মিলনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। সংগঠনের আহবায়ক কাজী তৌহিদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- চট্টগ্রাম-১৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান বক্তা ছিলেন, সাঙ্গু গ্রুপের চেয়ারম্যান এম.এ তাহের। বিশেষ অতিথি ছিলেন, যথাক্রমে সিনিয়র আইনজীবী রফিক আহমদ, আওয়ামী লীগ নেতা আবদুল মালেক রানা, চেয়ারম্যান মজিবুর রহমান, অধ্যাপক রেজাউল করিম, উপাধ্যক্ষ মাও. মো. ওলি উল্লাহ।

মো. সাইফুদ্দিন খালেদ ও সরওয়ার জামান আহাদের সঞ্চালনায় আলোচনায় অংশ নেন, এড. আবু ছালেহ, নুরুল আলম সওদাগর, আবদুল হামিদ, মো. শাহজাহান, প্রকৌশলী মো, আনোয়ার হোসেন, মো. আজিজুল রহমান, মেম্বার জাহাঙ্গীর আলম, মেম্বার শামসুল ইসলাম, কাজী সিরাজুল ইসলাম, সুজা আল মামুন, সালমান জুয়েল মাসুদ প্রমুখ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.