জনকল্যানে ত্যাগ স্বীকারের নাম রাজনীতি বিলাসিতা নয়ঃ মেয়র

0

সিটি নিউজঃ জনগণের সুখে দুঃখে পাশে থেকে, জনগণের কল্যানে ত্যাগ স্বীকারের নাম রাজনীতি। রাজনীতি ভোগ বা বিলাসিতা নয়। তাই জনকল্যানে নিজেদেরকে নিবেদিত করার জন্য নগর যুবলীগ নেতৃবৃন্দকে নির্দেশনা দিয়েছেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন।

আজ (১৪ আগষ্ট) বুধবার বিকালে টাইগারপাসস্থ চসিক সম্মেলন কক্ষে সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিনের সাথে চট্টগ্রাম মহানগর আওয়ামী যুবলীগ নেতৃবৃন্দ ঈদের শুভেচ্ছা বিনিময় কালে এসব কথা বলেন।

তিনি বলেন, সাম্প্রতিক সময়ে দেশ জুড়ে ডেঙ্গু রোগের প্রাদুর্ভাব দেখা দিয়েছে। তবে চট্টগ্রাম সিটি কর্পোরেশন এলাকায় চসিকের জনসচেতনতা ও কড়া নজরদারীর কারণে এবং মশক নিধন কার্যক্রম পরিচালিত হওয়ায় চট্টগ্রামে ইতিবাচক সফলতা পাওয়া গেছে। ফলে চট্টগ্রামে অন্যান্য অঞ্চলের মত ডেঙ্গু প্রাদুর্ভাব ঘটে নি। তাছাড়া চসিক রোগীদেরকে বিনামূল্যে রক্ত পরীক্ষা সহ নানামুখী সেবা দিয়ে যাচ্ছে।

তিনি বলেন, মানুষের পাশে যত বেশি দাঁড়ানো যায় মানুষ সেই রাজনীতিবিদকে গ্রহন করে। পরিবেশের ভারসাম্য রক্ষায় মেয়র নেতাকর্মীদের বেশি বেশি গাছ রোপন করার আহ্বান জানান। জনগণের সেবায় রাজনৈতিক নেতাকর্মীকে নিবেদিত হতেই হবে। নইলে জনগণ আমাদেরকে ভুলে যাবে।

চট্টগ্রাম মহানগরের থানা,ওয়ার্ড ও ইউনিট পর্যায়ে আওয়ামী যুবলীগের সকল কমিটিকে সক্রিয় করার জন্য নগর যুবলীগকে নির্দেশনা দিয়েছেন মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন। তিনি জন ও কল্যানমুখী রাজনীতি চর্চার মাধ্যমে তৃণমূল পর্যায়ে সংগঠন শক্তিশালী করার জন্য নেতৃবৃন্দের প্রতি আহ্বান জানান।

এসময় চট্টগ্রাম মহানগর আওয়ামী যুবলীগ যুগ্ম আহবায়ক দিদারুল আলম টিপু, সদস্য ও কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব, সদস্য এড আরশাদুর রহমান আসাদ, আবদুর রহিম, লিটন রায় চৌধুরী, বেলায়েত হোসেন রুবায়েত, নগর যুবলীগ নেতা এসএম আলম, ওয়াহিদুল আলম শিমুল, তানভীর আহমেদ রিংকু,সাখাওয়াত হোসেন সাকু,খোরশেদ আলম রহমান, নঈম উদ্দিন খান,তৌহিদ আজিজ, শাহেদ হোসেন টিটু,আতিকুর রহমান আতিকসহ ওয়াডর্, থানা, আওয়ামী যুবলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.