রাঙ্গুনিয়ায় বিবেকানন্দ শিক্ষা ও সংস্কৃতি পরিষদের সাউন্ড সিস্টেম হস্তান্তর

0

সিটি নিউজ : রাঙ্গুনিয়া বিবেকানন্দ শিক্ষা ও সংস্কৃতি পরিষদের সাউন্ড সিস্টেম ও গ্রন্থ হস্তান্তর, বিশেষ সভা ১৩ আগস্ট রাঙ্গুনিয়া রামকৃষ্ণ মঠ ও মিশনের প্রাঙ্গণে পরিষদের সভাপতি সৌমেন চক্রবর্তীর সভাপতিত্বে সকাল ১১ টায় অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন রাঙ্গুনিয়া রামকৃষ্ণ মঠ ও মিশনের সাধারণ সম্পাদক ডা. নির্মল কান্তি দাশ।

অভি দে’র সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন সুপ্রভাত বাংলাদেশের সহ সম্পাদক কাঞ্চন মহাজন, প্রধান শিক্ষক সত্যপদ দে, ডা. নীতিশ চক্রবর্তী, ডা. সমীর দে, ডা. কনোজ দত্ত। সমবেত প্রার্থনা ও বেদ পাঠের পর স্বাগত বক্তব্য দেন পরিষদের সাধারণ সম্পাদক চন্দন দত্ত। এতে আরও উপস্থিত ছিলেন পরিষদের সহসভাপতি ছোটন দে, সাবেক সাধারণ সম্পাদক প্রশান্ত দে, অর্থ সম্পাদক সুখবরণ দে, আনন্দ দত্ত, সৈকত চক্তবর্তী, রাজীব, কিরণ প্রমুখ।

সভায় বক্তারা সাপ্তাহিক প্রার্থনা সভায় নিয়মিত উপস্থিতি, পাঠাগারের সদস্য ও বইয়ের সংখ্যা বৃদ্ধি, গরিব ও মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান, বৃক্ষরোপণ বিষয়ে বিস্তারিত আলোচনা করা হয়। পরে পরিষদের পক্ষ হতে রামকৃষ্ণ মঠ ও মিশনকে এক সেট সাউন্ড সিস্টেম ও পাঠাগারের জন্য মূল্যবান কিছু বই হস্তান্তর করা হয়। বিজ্ঞপ্তি

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.