চসিক রাজস্ব বিভাগ সার্কেল-৭ আয়োজিত জাতীয় শোক দিবস পালন

0

নিজস্ব প্রতিবেদক,সিটি নিউজ : চট্টগ্রাম সিটি কর্পোরেশন রাজস্ব বিভাগ সার্কেল-৭ কর্তৃক আয়োজিত জাতীয় শোক দিবস ও ২১ আগস্ট শহীদদের স্মরণে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে বুধবার ২১ আগস্ট বিকেল ৫ টায় আগ্রবাদ বেপারি পাড়া সিটি শপিং কমপ্লেক্স হল রুমে ।অনুষ্ঠানে জাতির পিতা বঙ্গবন্ধুর জীবনীর উপর প্রামাণ্য চিত্র প্রদর্শন, বঙ্গবন্ধুর শৈশব, সংগ্রামী রাজনৈতিক ও কর্মজীবনের উপর আলোচনা সভার আয়োজন করা হয়।

চট্টগ্রাম সিটি কর্পোরেশন রাজস্ব বিভাগ সার্কেল-৭ কর-কর্মকর্তা জানে আলমের সভাপতিত্ব সভায় প্রধান অতিথি ছিলেন ২৭নং দক্ষিণ আগ্রাবাদ ওয়ার্ড কাউন্সিলর এইচ এম সোহেল, বিশেষ অতিথি ছিলেন সংরক্ষিত মহিলা কাউন্সিলর আফরোজা কালাম, বিশিষ্ঠ সাংবাদিক আজকের সূর্যোদয় সহকারি সম্পাদক জুবায়ের সিদ্দিকী ও সিটি শপিং কমপ্লেক্সর সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন।

চসিক শ্রমিক কর্মচারী ইউনিয়ন(সিবিএ) সম্পাদক বিপ্লব কুমার চৌধুরীর সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন (লাইসেন্স)উপ কর কর্মকর্তা মোঃ মহিম উদ্দিন, (হোল্ডিং) উপ কর কর্মকর্তা মো: আবদুল কাদের,ট্রেড লাইসেন্স ইন্সপেক্টর সাজ্জাদ মাহমুদ রাসেল,মোঃ ফরিদ আহম্মদ,হোল্ডিং কর আদায়কারী সাহাদাত আলম মনসুর,মোহাম্মদ মনসুর,আজিজুল হক চৌধুরী,আ.লীগ নেতা আবদুল হালিম প্রমুখ।

আলোচনা সভায় আমন্ত্রিত অতিথিরা বলেন, বঙ্গবন্ধুর রক্তের ঋণ বাঙালি জাতি কখনও শোধ করতে পারবে না। বঙ্গবন্ধুকে হত্যার পেছনে একটাই উদ্দেশ্য ছিল এদেশকে পাকিস্তানের অঙ্গরাজ্য বানানো। বঙ্গবন্ধুকে হত্যা নয় এটি রাষ্ট্র, সংবিধানকে হত্যা।তার স্বপ্ন বাস্তবায়নে সকলের সৎ ইচ্ছা ও আন্তরিকতা থাকতে হবে।

মিলাদ মাহফিলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তাঁর পরিবারের সকল শহিদের রুহের মাগফেরাত কামনা এবং ২১ আগস্ট সকল শহীদের রুহের মাগফেরাত কামনাসহ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থতা, সফলতা ও দীর্ঘায়ু কামনা করে মোনাজাত করা হয়।

উল্লেখ্য,চট্টগ্রাম সিটি কর্পোরেশন মেয়র আ. জ. ম নাছির উদ্দিন সহযোগিতায় এই প্রথমবারের মতো রাজস্ব বিভাগে জাতীয় শোক দিবস পালনের জন্য অনুষ্ঠানে উপস্থিত সবাই মেয়রকে ধন্যবাদ জানান।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.