সাংবাদিক মাসুদুল হকের পিতা মাহবুবুল হক আর নেই

0

সিটি নিউজঃ চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন-সিইউজের টিভি ইউনিটের ডেপুটি চিফ ও ডিবিসি নিউজের চট্টগ্রাম ব্যুরো ইনর্চাজ সাংবাদিক মাসুদুল হকের পিতা মাহবুবুল হক ইন্তেকাল করেছেন ( ইন্না… রাজেউন)।

আজ বুধবার (২১ আগষ্ট) বিকেল ৪টা ৩৫ মিনিটে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। তিনি বার্ধক্য জনিত রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়ে ছিল ৭৫ বছর। তিনি বার্ধক্য জনিত রোগে ভুগছিলেন। তিনি স্ত্রীসহ ২ ছেলে, এক মেয়ে এবং অসংখ্য শুভাকাঙ্ক্ষী রেখে যান।

গত ২ আগষ্ট ব্রেইন স্টোকে আক্রান্ত হয়ে তিনি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। আগামীকাল বৃহস্পতিবার সকাল ১১টায় নগরীর ষোলকবহর বড় মাদ্রাসায় মরহুমের নামাজের জানাজা অনুষ্ঠিত হবে।

সাংবাদিক মাসুদুল হকের পিতার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছে করেছে সিইউজে। সিইউজের ভারপ্রাপ্ত সভাপতি মাঈনুদ্দিন দুলাল ও সাধারণ সম্পাদক হাসান ফেরদৌস এক শোকবার্তায় শোকার্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করছে।

পৃথক এক বিবৃতিতে চট্টগ্রাম প্রেস ক্লাবের সদস্য সাংবাদিক মাসুদুল হকের পিতার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন চট্টগ্রাম প্রেস ক্লাব সভাপতি আলী আব্বাস ও সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ। এক শোকবার্তায় প্রেস ক্লাব সভাপতি ও সাধারণ সম্পাদক শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.