মাদক ও সন্ত্রাসবাদের বিরুদ্ধে প্রিয় বাংলাদেশের সভা অনুষ্ঠিত

0

সিটি নিউজ ডেস্ক : সামাজিক ও মানবিক সংগঠন প্রিয় বাংলাদেশ এর উদ্যোগে ২৪ আগস্ট শনিবার নগরীর জিইসি মোড়ে একটি রেষ্টুরেন্টে দিনব্যাপী মাদক ও সন্ত্রাসবাদের বিরুদ্ধে সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- বাংলাদেশ মানবাধিকার কাউন্সিল চট্টগ্রাম জেলা শাখার সাধারণ সম্পাদক জাফর ইকবাল।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন- বর্তমান সমাজে ইয়াবা সহ আধুনিক সকল মাদক ভয়ংকর ও বিধ্বংসী যুব সমাজ ধ্বংসের হাতিয়ার। সমাজে আজ সর্বত্র বিশৃঙ্খলা বিরাজমান, মাদক দ্রব্যের ব্যবহার একটি জাতিকে ধ্বংস করতে প্রধান হাতিয়ার হিসাবে কাজ করে। সন্ত্রাসবাদের অন্যতম একটি সহযোগী উপাদান এই মাদক। তাই মাদক ধ্বংস হলে সন্ত্রাসবাদও ধ্বংস হবেই। এক্ষেত্রে সামাজিক ও মানবিক সংগঠন প্রিয় বাংলাদেশ ইতিমধ্যে যে ভূমিকা পালন করছে তা নি:সন্দেহে প্রশংসার দাবী রাখে। তিনি যুব সমাজকে সন্ত্রাসবাদ ও মাদক দ্রব্য থেকে বিরত থাকতে প্রিয় বাংলাদেশ এর মত মানবিক ও সামাজিক সংগঠন গুলোর সাথে স্বে”ছাসেবী কাজে জড়িত হওয়ার পরামর্শ দেন।

প্রিয় বাংলাদেশ এর এডমিন ও মানবাধিকার কর্মী আনোয়ারুল আজিম চৌধুরী’র সভাপতিত্বে বক্তব্য রাখেন- জাহেদুল আলম মুন্না, আব্দুল আলিম রানা, শাহজাহান, নীল জামশেদ প্রমুখ।

এই সচেতনতামূলক সভা শেষে প্রিয় বাংলাদেশ এর সকল এডমিন, সদস্য ও শুভাকাঙ্খী সহ উপ¯ি’ত সবাই সংক্ষিপ্ত ঈদ পুনর্মিলনীতে অংশ গ্রহন করেন। এতে আরো উপস্থিত ছিলেন- প্রিয় বাংলাদেশ এর সদস্য নুর নবী, নাজিম উদ্দীন, শফিকুর রহমান, প্রমা হাসান, মোঃ হাসান, নাজমুজ সাদাত, র“বায়েত, এ.কে.এম হাবীব, সাহেদ চৌধুরী, আব্দুল্লাহ আল মামুন প্রমুখ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.