পাঁচ বছরেও আল্লামা ফারুকী’র খুনিদের গ্রেফতার করা হয়নি

0

নিজস্ব সংবাদদাতা, চন্দনাইশ : শহীদে মিল্লাত আল্লামা নুরুল ইসলাম ফারুকীর খুনিদের বিচারে প্রয়োজন সরকারের আন্তরিকতা পাঁচ বছরেও ফারুকীর খুনিদের গ্রেফতার করা হয়নি। বিচারহীনতা এই সংস্কৃতির কারণে দেশের মানুষ চরম নিরাপত্তাহীনতা ও ভীতির মধ্যে জীবন যাপন করছেন। জনগণের মধ্যে স্বস্তি ফিরিয়ে আনতে হলে ফারুকীসহ সব হত্যাকান্ডের দৃষ্টান্তমূলক বিচার নিশ্চিত করতে হবে।

২৭ আগস্ট মঙ্গলবার বিকালে চন্দনাইশ সদরে ছাত্রসেনা চন্দনাইশ উপজেলা ও পৌরসবার যৌথ উদ্যোগে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন উপজেলার সভাপতি মোহাম্মদ আবদুর মুবিনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

পৌরসভার সাধারণ সম্পাদক মুহাম্মদ আবদুল হামিদের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন, উপজেলা ইসলামী ফ্রন্ট নেতা আলহাজ্ব আলী আক্কাস, প্রধান বক্তা ছিলেন ছাত্রসেনা দক্ষিণ জেলার সাংগঠনিক সম্পাদক জাবেদ আহমদ খান।

বিশেষ অতিথি ছিলেন, আবু জাফর, কাজী নুরুল আনওয়ার, নুরুল আমিন, আবদুল হাকিম, হাফেজ আবদুল কাদের, এনামুল হক, নুরুল আজম, আরাফাত হোসেন, শাহজাহান, হোসেন মুরাদ প্রমূখ। বক্তরা বলেন এখনো পর্যন্ত নুরুল ইসলাম ফারুকীর হত্যার বিচার হচ্ছেনা বাংলার মাটিতে। সরকারের প্রতি আকূল আবেদন এহত্যার বিচার যাতে দ্রুত হয়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.