বোয়ালখালীতে রহস্যজনক আগুনে দগ্ধ স্বামী-স্ত্রী

0

বোয়ালখালী প্রতিনিধি,সিটি নিউজ : বোয়ালখালীতে পারিবারিক কলহের জেরে রহস্যজনক কোরোসিনের আগুনে দগ্ধ হয়েছেন স্বামী-স্ত্রী। বৃহস্পতিবার (২৯ অগাস্ট) দিবাগত রাত ১০টার দিকে উপজেলার পূর্ব চরণদ্বীপ ৯নং ওয়ার্ডের ঘাটিয়াল পাড়ার তনজিয়া বাপের বাড়িতে এ ঘটনা ঘটে।

দগ্ধ সাইফুল ইসলাম (২৮) ও তার স্ত্রী শারমিন আকতারকে (২৬) চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের ৩৬নং বার্ন ইউনিটের প্লাস্টিক সার্জারী ওয়ার্ডে ভর্তি করা করা হয়েছে। তাদের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক।

স্থানীয়রা জানায়, উপজেলার পূর্ব চরণদ্বীপ ৯নং ওয়ার্ডের ঘাটিয়াল পাড়ার তনজিয়া বাপের বাড়ির আমিনুল ইসলামের ছেলে সাইফুল ইসলাম গত তিনদিন আগে ওমান থেকে দেশে আসেন। বৃহস্পতিবার রাত ১০টার দিকে পারিবারিক কলহের জেরে সাইফুল ইসলাম ও তার স্ত্রী শারমিন অগ্নিদগ্ধ হন। তাদের উদ্ধার করে চমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার বলেন, ‘বৃহস্পতিবার রাত ১২টার সময় দগ্ধ এক দম্পতিকে হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। স্বামীর সাথে ঝগড়া করে স্ত্রী নিজের গায়ে কেরোসিন ঢেলে আগুন লাগলে তাকে বাঁচাতে গিয়ে স্বামীও দগ্ধ হয়েছেন বলে জানতে পেরেছি।’

স্থানীয় ইউপি সদস্য মফিজুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, স্বামী স্ত্রীর মধ্যে প্রায় সময় ঝগড়া বিবাদ লেগে থাকতো। তাদের সংসারে এক বছরের একটি কন্যা সন্তান রয়েছে।

বোয়ালখালী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. হেলাল উদ্দিন ফারুকী বলেন, ‘চিকিৎসকের সাথে কথা বলে জানতে পেরেছি শারমিনের শরীরের ৯০ ভাগ ও তার স্বামী সাইফুলের শরীরের ২০ ভাগ দগ্ধ হয়েছেন। তাদের অবস্থা শংকামুক্ত নয়।’

পারিবারিক কলহের জেরে এ ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে এ ঘটনায় কেউ অভিযোগ দায়ের করেননি। ঘটনা তদন্ত করে দেখা হ”েছ বলে জানান তিনি।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.