স্বপ্নযাত্রী আনোয়ারা শাখার অভিষেক সম্পন্ন

0

সিটি নিউজ,চট্টগ্রাম : চট্টগ্রাম জেলার আনোয়ারা উপকার্যালয়ে জয় বাংলা ইয়ুথ এ্যাওয়ার্ড-১৮ প্রাপ্ত বাংলাদেশের শীর্ষস্থানীয় মানবতাবাদী ও স্বেচ্ছাসেবী সংগঠন স্বপ্নযাত্রী ফাউন্ডেশন’র নবগঠিত আনোয়ারা শাখার অভিষেক,শপথ গ্রহণ ও সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

৩০ আগস্ট শুক্রবার স্বপ্নযাত্রী আনোয়ারা শাখার সম্মানিত সভাপতি কাজী আবু ফয়েজের সভাপতিত্বে সাধারণ সম্পাদক ইমতিয়াজ রফিলের সঞ্চালনায় ধর্ম বিষয়ক সম্পাদক সাহেদ বিন আজিজের কোরআন তেলাওয়াতের মাধ্যমে উক্ত আনুষ্ঠান আরম্ভ হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বপ্নযাত্রী ফাউন্ডেশনের সম্মানিত প্রতিষ্ঠাতা সভাপতি লায়ন কামাল হোসেন,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহপ্রতিষ্ঠাতা ও সিঃ সহ-সভাপতি মোঃ ফরিদ,চট্টগ্রাম সিটি কর্পোরেশনে কর্মরত মোঃ ঈসমাইল,সহ-প্রতিষ্ঠাতা মোঃ হোসেন,সহ-প্রতিষ্ঠাতা ও অর্থ সম্পাদক নাইম হোসেন,সপ্তকের পরিচালক উৎপল বড়ুয়া ও কোহিনুর বেগম।

সকল অতিথিবৃন্দ বিভিন্ন দিকনির্দেশনামূলক এবং স্বপ্নযাত্রীর কার্যক্রমের ভূয়সী প্রশংসা করে বক্তব্য রাখেন,এরপর নবগঠিত শাখার দায়িত্বশীল এবং সদস্যদের শপথ বাক্য পাঠ করান মোঃ ফরিদ।

উক্ত অভিষেক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আনোয়ারা শাখার সিঃ সহ-সভাপতি আসাদুজ্জামান রিপন, সহ-সভাপতি হুমায়ূন কবির, সহ-সভাপতি হারুনর রশীদ, সাংগঠনিক সম্পাদক আজিজ খান, সহ-সাংগাঠনিক সম্পাদক রিমন চৌঃ, দপ্তর সম্পাদক মোঃ হানিফ, অর্থ সম্পাদক কাজী মিনহাজ, ব্লাড ও চিকিৎসা বিষয়ক সম্পাদক কাজী ফয়সাল,প্রচার ও প্রকাশনা সম্পাদক শ্রীধাম মল্লিক রাতুল, প্রতিবন্ধী কল্যাণ বিষয়ক সম্পাদিকা কোহিনূর আক্তার,শিক্ষা বিষয়ক সম্পাদক মোঃ মাসুদ, আইটি বিষয়ক সম্পাদক মোঃ হাসান,পরিবেশ ও সচেতনতা বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম রাফি।

এছাড়া সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন মোঃ মিশকাত, জমির উদ্দীন,আকতার উদ্দিন জাহেদ,মোঃ জুয়েল,মিজানুর রহমান মিটু,শাহাদাত হোসাইন হীরা,মোঃ হামিদুল ইসলাম,আব্দুল্লাহ আল নোমান,এস এম শারিয়েত,এমদাদুল হক,শাকিল আহমেদ সহ আরো অনেকেই।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.