খাগড়াছড়িতে বর্ণিল আয়োজনে “আলোর পথে” এর প্রতিষ্ঠা বার্ষিকী 

0

শ্যামল রুদ্র, খাগড়াছড়িঃ খাগড়াছড়ির রামগড়ে নানা আয়োজনের মধ্যে দিয়ে “আলোর পথে”একটি অরাজনৈতিক সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠনের ১ম প্রতিষ্ঠা বার্ষিকী উদ্যাপিত হয়েছে।

সম্প্রতি রামগড় কৃষি গবেষণা পাহাড়াঞ্চল সম্মেলন কক্ষে পবিত্র কোরআন তেলাওয়াত, গীতা পাঠ ও ত্রিপিটক পাঠের মধ্যে দিয়ে ১ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সংগঠনের সাধারণ সম্পাদক বাপ্পী চন্দ্র দেবনাথের স্বাগত বক্তব্যে মধ্যে দিয়ে প্রচার ও প্রকাশনা সম্পাদক মো.সাইফুল ইসলাম ও অর্থ সম্পাদক লক্ষণ দেবনাথের যৌথ সঞ্চালনায় ‘আলোর পথে’ প্রতিষ্ঠাতা সভাপতি মোহাম্মদ শাহেদ হোসেন রানা,এর সভাপতিত্বে প্রধান হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন,

রামগড় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো.আনোয়ার ফারুক,বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সাবেক ২নং পাতাছড়া ইউপি চেয়ারম্যান মো.নুরুল আলম আলমগীর,রামগড় পৌর আ.লীগের সভাপতি মো.রফিকুল আলম কামাল, রামগড় প্রেস ক্লাবের সভাপতি শ্যামল রুদ্র,সাধারাণ সম্পাদক স মোহাম্মদ বেলাল হোসাইন, রামগড় উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি লিমিটেডের সভাপতি ডা. মো.আবু তাহের, সাবেক শিক্ষিকা নিউসং চৌধুরী, রামগড় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারী মেডিকেল অফিসার ডা. বিজয় মজুমদার প্রমূখ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন,সংগঠনের সহ-সভাপতি মো.হাসান সেলিম,সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান,যুগ্ম-অর্থ সম্পাদক,মো.মহসিন হোসেন জনি,সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক মো.তৌহিদুল ইসলাম,শিক্ষা বিষয়ক সম্পাদক তাজু কান্তি দে,কার্যকরী সদস্য মো.আব্দুল্লাহ আল মামুন প্রমূখ।

অনুষ্ঠানে প্রধান অতিথির হাতে সম্মাননা স্মারক ক্রেস্ট প্রদান করেন ‘আলোর পথে’ সভাপতি মোহাম্মদ শাহেদ হোসেন রানা। এছাড়া ও সংগঠনের সম্মানিত উপদেষ্টা ও সম্মানিত অতিথিদের হাতে সম্মাননা স্মারক ক্রেস্ট প্রদান করেন,“আলোর পথে”র সদস্যরা। এসময় অতিথিদের নিয়ে এক আনন্দময় পরিবেশে কেক কেটে “আলোর পথে”র ১ম প্রতিষ্ঠা বার্ষিকী উদ্যাপন করা হয়।

উল্লেখ্য, ২০১৮ সালের ৩১শে আগস্ট আলোর পথে একটি অরাজনৈতিক সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠনটি রামগড় প্রেস ক্লাবে এক পরিচিতি সভার মধ্যে দিয়ে প্রতিষ্ঠা করা হয়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.