বিএনপির রাজনীতি গণমানুষ ও দেশের কল্যাণেঃ ডা. শাহাদাত

0

সিটি নিউজঃ  চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন বলেছেন, স্বাধীনতার মহান ঘোষক জিয়াউর রহমান দেশের চরম দূর্দিনে বিএনপি প্রতিষ্ঠাতা করেছিলেন। বিএনপি প্রতিষ্ঠা করার মাধ্যমে মানুষের ভোটাধিকার, স্বাধীনতা ও গণতান্ত্রিক অধিকার ফিরিয়ে দিয়েছেন। জিয়াউর রহমানই এ দেশে বহুদলীয় রাজনীতির সৃষ্টি করেছেন। প্রতিষ্ঠার পর থেকে বিএনপি মানুষের কল্যাণে দেশের উন্নয়নে রাজনীতি করে আসছে।

তিনি আজ ২ সেপ্টেম্বর সোমবার সকালে বিএনপির ৪১ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নগরীর কোতোয়ালী থানাধীন ফিরিঙ্গী বাজার সমাজ কল্যাণ যুব পরিষদ ও জীবন চিত্র’র উদ্যোগে আয়োজিত দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্পে প্রধান অতিথির বক্তবে এ কথা বলেন।

এতে তিনি আরো বলেন, মানবতার সেবা সবচেয়ে বড় সেবা। মানবসেবাই আল্লাহর নৈকট্য লাভ করা যায়। মানুষের কল্যাণে মানুষকেই এগিয়ে আসতে হবে। সমাজে এখন যে অন্যায় অত্যাচার জুলুম নির্যাতন চলছে, তার বিরুদ্ধে আমাদের প্রতিরোধ গড়ে তুলতে হবে। প্রতিরোধ গড়ে তুলতে না পারলে আমরা দিন দিন সমাজ থেকে হারিয়ে যাবো। সমাজের অসঙ্গতির পাশাপাশি সমাজের উন্নয়নে সবাইকে ভূমিকা রাখতে হবে।

ফিরিঙ্গী বাজার সমাজ কল্যাণ যুব পরিষদের সভাপতি মোহাম্মদ হারুন অর রশিদ এর সভাপতিত্বে অনুষ্টিত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নগর বিএনপির তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক হামীদ হোসেন, জিবন চিত্রের চেয়ারম্যান ডা: লুসি খাঁন, কোতোয়ালী থানা বিএনপির সাধারণ সম্পাদক আলহাজ্ব জাকরি হােসনে, ফিরিঙ্গী বাজার ওয়াড বিএনপির সভাপতি আকতার খান, সাধারন সম্পাদক সাদেকুর রহমান রিপন, জিবন চিত্রের মহাসচিব মহিউদ্দীন অহম্মেদ চৌধুরী।

এ সময় অনন্যাদের মধ্য বক্তব্য রাখেন নগর ছাত্রদলের সহ সভাপতি জসিম উদ্দীন চৌধুরী,মোহাম্মদ ওয়াসিম, সিদ্দীক আহম্মদ জেকসন প্রমুখ। ফ্রি মেডিকেল কেম্পে ডা: লুসি খাঁন এর নেতৃত্বে বিভিন্ন চিকিৎসকগণ সারা দিন চিকিৎসা সেবা দেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.