ব্যারিষ্টার মইনুল হোসেন কারাগারে

0

সিটি নিউজ ডেস্কঃ আবারো কারাগারে গেলেন ব্যারিষ্টার মইনুল হোসেন। একটি বেসরকারি টেলিভিশনের টকশোতে এক প্রশ্নের জবাবে সাংবাদিক মাসুদা ভাট্টি সম্বন্ধে কটূক্তির মামলায় তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা, ইংরেজি দৈনিক নিউ নেশন পত্রিকার সম্পাদক ও জাতীয় ঐক্যফ্রন্টের নেতা ব্যারিস্টার মইনুল হোসেনকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।েআজ

আজ সোমবার (৩ সেপ্টেম্বর) ব্যারিস্টার মইনুল হোসেন ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন। তার জামিনের পক্ষে শুনানি করেন অ্যাডভোকেট গোলাম মস্তফা খান, মোসলেহ উদ্দিন জসিম, ওমর ফারুক ফারুকী, আমিনুল ইসলাম, মহিউদ্দিন চৌধুরী, তাহেরুল ইসলাম তৌহিদ প্রমুখ।

শুনানিতে তারা বলেন, আপিল বিভাগ আদেশ প্রাপ্তির দুই সপ্তাহের মধ্যে ম্যাজিস্ট্রেট আদালতে আত্মসমর্পণ করার নির্দেশ দিয়েছেন। তিনি নির্ধারিত সময়ের মধ্যেই আত্মসমর্পণ করেছেন। তারা ব্যারিস্টার মইনুলের জামিন প্রার্থনা করেন।

শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তোফাজ্জল হোসেন তার জামিন আবেদন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এরআগে একটি বেসরকারি টেলিভিশনের টকশোতে সাংবাদিক মাসুদা ভাট্টিকে উদ্দেশে করে মন্তব্য করেন ব্যারিস্টার মইনুল। পরে মইনুলের বিরুদ্ধে বেশ কয়েকটি মামলায় হয়। রংপুরে করা একটি মামলায় তাকে গ্রেপ্তার করে আইনশৃংখলা বাহিনী। ব্যারিস্টার মইনুল হোসেন উচ্চ আদালত থেকে জামিনে ছিলেন।

টিভি টকশো অনুষ্ঠানে ব্যারিস্টার মইনুলের কাছে সাংবাদিক মাসুদা ভাট্টির প্রশ্ন ছিল, সামাজিক যোগাযোগমাধ্যমে একটি আলোচনা চলছে যে, সদ্য গঠিত জাতীয় ঐক্যফ্রন্টে জামায়াতের প্রতিনিধিত্ব আপনি করছেন কি না? এর জবাবে মইনুল বলেন, আপনার দুঃসাহসের জন্য আপনাকে ধন্যবাদ দিচ্ছি। আপনি ‘চরিত্রহীন’ বলে আমি মনে করতে চাই।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.