বাবার আসনেই জাপার মনোনয়ন নিলেন মাহি সাদ

0

সিটি নিউজ ডেস্ক :  রাহগীর আল মাহি সাদ এরশাদ রংপুর-০৩ আসনের উপ-নির্বাচনে প্রার্থী হতে জাতীয় পার্টির দলীয় মনোনয়ন ফরম গ্রহণ করেছেন। এরশাদের মৃত্যুতে শূন্য হওয়া এই আসনে উপনির্বাচনে দলীয় মনোনয়ন প্রত্যাশা করছেন এরশাদের এই পুত্র।

এর আগে প্রেসিডিয়াম সদস্য ফখর উজ্জামান জাহাঙ্গীর, যুগ্ম মহাসচিব ও রংপুর মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এসএম ইয়াসির, পার্টির নির্বাহী সদস্য ড. মেহেজেবুননেছা রহমান টুম্পা রংপুর-০৩ আসনে উপনির্বাচনে দলীয় মনোনয়ন ফরম গ্রহণ করেছেন।

আগামী ৫ অক্টোবর রংপুর-৩ আসনে উপনির্বাচন সম্পর্কে জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের বলেছেন, এই আসনের উপনির্বাচনে জাতীয় পার্টি প্রার্থীর পক্ষে সবাই ঐক্যবদ্ধ ভাবে কাজ করবে। রংপুর-৩ আসন জাতীয় পার্টির দুর্গ। এই আসনে জাতীয় পার্টির প্রার্থীই বিজয়ী হবেন।

আজ দুপুরে জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী অফিসে উপস্থিত সাংবাদিকদের সাথে আলাপকালে জাতীয় পার্টির চেয়ারম্যান এসব কথা বলেন।

এসময় তিনি বলেন, জাতীয় পার্টিতে কোন বিভেদ বা দ্বন্দ নেই। জাতীয় পাটি ঐক্যবদ্ধ ভাবেই রংপুর-০৩ আসনে প্রার্থিতা ঘোষণা করবে। মনোনয়ন বোর্ড রংপুর-৩ আসনে প্রার্থী চূড়ান্ত করবে।

এসময় জাতীয় পার্টির মহাসচিব ও বিরোধী দলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা বলেন, রংপুরে বিচ্ছিন্ন দুএকটি অপ্রীতিকর ঘটনা ঘটেছে যার সাথে জাতীয় পার্টির কেউ জড়িত নয়। একটি তৃতীয় পক্ষ যদি চক্রান্ত করতে চেষ্টা করে তা সফল হবে না।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.