চকবাজারে বিভিন্ন রেস্টুরেন্ট থেকে তরুণ তরুণী আটক

0

সিটি নিউজ: চট্টগ্রাম মহানগরীর চকবাজার এলাকায় বিভিন্ন রেস্টুরেন্টে অভিযান চালিয়ে বেশ কয়েকজন তরুণ তরুণীকে আটক করে পুলিশ।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সহকারী পুলিশ কমিশনার (ডিবি-দক্ষিণ) জনাব পিযুষ চন্দ্র দাস এর নেতৃত্বে গোয়েন্দা (উত্তর) বিভাগের চারটি টিম চকবাজার থানাধীন চকবাজার মোড়স্থ আড্ডা, ড্রিমস, প্যারাডাইজ ও ফেইসবুক নামীয় রেস্টুরেন্টগুলোতে বিশেষ অভিযান চালায়।

পুলিশ জানায়, অভিযান পরিচালনা কালীন সময় দেখা যায় রেস্টুরেন্টগুলোতে বিশেষ কায়দায় তৈরি ছোট ছোট কক্ষ অন্ধকার ও গোপনীয়।

এসব কক্ষে বিভিন্ন স্কুল, কলেজ ও বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত ছাত্র ছাত্রীরা স্কুল, কলেজ ও বিশ্ববিদ্যালয় ফাঁকি দিয়ে বন্ধু-বান্ধুবিদের নিয়ে বর্ণিত রেস্টুরেন্টগুলোতে মূল্যবান সময় নষ্ট করছিল।

এই ছাত্র-ছাত্রীরা উক্ত আলো-আধারী রেস্টুরেন্টগুলোতে যে কোন ধরনের অশ্লীল কার্মকান্ডে লিপ্ত হওয়ার সুযোগ পায় এবং বিনিময়ে রেস্টুরেন্ট কর্তৃপক্ষ মোটা অংকের টাকা হাতিয়ে নেয়।

পরে আটককৃত ছাত্র ছাত্রীদের ভবিষ্যতের বিষয়টি বিবেচনায় নিয়ে তাদেরকে অভিভাবকের নিকট হ-স্থানান্তর করা হয়েছে এবং ভবিষ্যতে যেন এ ধরনের আলো-আধারী রেস্টুরেন্টের ব্যবসা পরিচালনা করে উদীয়মান ছাত্র-ছাত্রীদের বিপথে গমনে সুযোগ করে দিতে না পারে সেই জন্য পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত উল্লেখিত ৪ (চার) টি রেস্টুরেন্টকে তাদের ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রাখার নির্দেশ প্রদান করা হয়েছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.