রাউজানে ফজলুল কবির চৌধুরীর মৃত্যু বার্ষিকী পালিত

0

রাউজান প্রতিনিধিঃ বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে পালিত হয়েছে বিশিষ্ট রাজনীতিবিদ ও পার্লামেন্টারিয়ান, সমাজসেবী,সাবেক পূর্ব পাকিস্তান প্রাদেশিক পরিষদের বিরোধী দলের নেতা এবং পূর্ব পাকিস্তান প্রাদেশিক আইন পরিষদের চেয়ারম্যান মরহুম আলহাজ্ব এ কে এম ফজলুল কবির চৌধুরীর ৪৭তম মৃত্যুবার্ষিকী।

আজ ৯ সেপ্টেম্বর সোমবার সকালে এ উপলক্ষে রাউজানের গহিরা মরহুমের নিজ গ্রামে বাড়িতে মরহুমের কবরস্থান সংলগ্ন মসজিদে পবিত্র খতমে কুরআন ও মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এ সময় মরহুমের আত্মীয়স্বজন, বন্ধু–বান্ধব ও শুভাকাঙ্ক্ষী, রাউজান উপজেলা আওয়ামীলীগ ও এর অঙ্গসংগঠনসমূহের নেতাকর্মী ছাড়াও রাউজানের বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ ও নানা শ্রেণী-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

মরহুম আলহাজ্ব এ কে এম ফজলুল কবির চৌধুরীর ৪৭ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে সকাল থেকে রাউজানের বিভিন্ন ইউনিয়ন থেকে বিপুল সংখ্যক দলীয় নেতা-কর্মী ছাড়াও নানা-শ্রেণী পেশার মানুষ গহিরাস্থ সাংসদ ফজলে করিম চৌধুরীর বাসভবনে জড়ো হয়ে দোয়া মাহফিল ও মোনাজাতে অংশ নেন এবং ফজলুল কবির চৌধুরীর কবরে পুষ্পার্ঘ অর্পণ করেন।

এ সময় সাংসদ ফজলে করিম চৌধুরী তার পিতা মরহুম আলহাজ্ব এ কে এম ফজলুল কবির চৌধুরীর ৪৭ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আগত দলীয় নেতা-কর্মী ও রাউজানের বিভিন্ন শ্রেণী-পেশার মানুষকে কৃতজ্ঞতা জানান। পরে সাংসদের বাড়িতে আয়োজিত মেজবানে অংশ নেন সাংসদের বাবার মৃত্যুবার্ষিকীতে আসা লোকজন ।

বিভিন্ন রাজনীতিবিদ ও সামাজিক, শিক্ষা ও স্বেচ্ছাসেবী সংগঠনের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করা হয় তারা হলেন, মরহুমের সুযোগ্য সন্তান সাংসদ ফজলে করিম চৌধুরী, রাউজান উপজেলা চেয়রম্যান এ কে এম এহেছানুল হায়দর চৌধুরী বাবুল, রাউজান উপজেলা প্রশাসন, রাউজান থানা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আনোয়ারুল ইসলাম, রাউজান উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব নুর মোহাম্মদ, ফৌজিয়া খানম মিনা,

রাউজান পৌরসভার প্যানেল চেয়ারম্যান আলহাজ্ব বশির উদ্দিন খান, ২য় প্যানেল মেয়র জমির উদ্দিন পারভেজ, কাউন্সিলর আলমগীর আলী, রাউজান থানার অফিসার ইনচার্জ কেফায়েত উল্ল্যাহ, আওয়ামীলীগ নেতা বাবু দীপক দত্ত, ইরফান আহমেদ চৌধুরী, ১৪ ইউপি যথাক্রমে চেয়ারম্যান আলহাজ্ব দিদারুল আলম, চেয়ারম্যান ভূপেষ বড়ুয়া, চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্বাস উদ্দিন আহমেদ, চেয়ারম্যান মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম, চেয়ারম্যান লায়ন সাহাব উদ্দিন আরিফ, প্রিয়তোষ চৌধুরী, চেয়ারম্যান বি এম জসিম উদ্দিন হিরু, চেয়ারম্যান নুরুল আবছার বাঁশি, উরকিরচর ইউপি চেয়ারম্যান সৈয়্যদ আব্দুল জব্বার সোহেল, চেয়ারম্যান রোকন উদ্দিন, চেয়ারম্যান তসলিম উদ্দিন, চেয়ারম্যান সুকুমার বড়ুয়া, নোয়াজিসপুর ইউপি চেয়ারম্যান সোহরাওয়ার্দী সিকদার প্রমুখ ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.