আন্দোলনের মাধ্যমে বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে হবেঃ শাহাদাৎ

0

সিটি নিউজঃ চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ও কেন্দ্রীয় বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ডাঃ শাহাদাত হোসেন বলেছেন, বিএনপি চেয়ারপারসন দেশমাতা বেগম খালেদা জিয়াকে ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে মুক্ত করতে হবে। দেশে গণতন্ত্র নেই, আইনের শাসন নেই, মানবাধিকার নেই, আছে দুর্নীতি আর দুঃশাসন। এই অবৈধ সরকার এক দলীয়ভাবে দেশ শাসন করছে বলেই বিএনপি’র চেয়ারপারসন বেগম খালেদা জিয়া মুক্তি পাচ্ছে না। বিচার বিভাগ সরকারের আজ্ঞাবহ বিভাগে পরিণত হয়েছে বলেই আদালত বেগম খালেদা জিয়াকে জামিন দিতে ভয় পায়। দেশের সাধারণ মানুষ যেভাবে ন্যায় বিচার থেকে বঞ্চিত হচ্ছে, ঠিক তেমনিভাবে তিনবারের প্রধানমন্ত্রী গণতন্ত্রের আপোষহীন নেত্রী, দেশমাতা বেগম খালেদা জিয়াও ন্যায় বিচার থেকে বঞ্চিত।

তিনি আজ ১১ সেপ্টেম্বর বুধবার মেট্রোপলিটন সাংবাদিক ইউনিয়ন হল রুমে সাতকানিয়া উপজেলা ছাত্রদল আয়োজিত সাতকানিয়ার সাবেক চেয়ারম্যান আহমদুল হক চৌধুরীর মৃত্যুবার্ষিকীর আলোচনা সভা ও দোয়া মাহফিলে একথা বলেন।

ডঃ শাদাদাত হোসেন আরও বলেন সাতকানিয়ার আহমদুল হক চৌধুরী আহমুদু চেয়ারম্যান একজন জনপ্রিয় জনপ্রতিনিধি ছিলেন। সে দলের নেতাকর্মীদের জন্য নিবেদিতপ্রাণ ছিলেন। তার ত্যাগের কারণে দল আজ তাকে স্মরণ করছে।

সাতকানিয়া উপজেলা ছাত্রদলের সভাপতি ও স্মরণ সভার সভাপতি মোহাম্মদ নাজিম উদ্দিনের সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন দক্ষিণ জেলা বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি অধ্যাপক শেখ মোঃ মহিউদ্দিন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুগ্ন-সম্পাদক ও সাতকানিয়া উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল গাফফার চৌধুরী, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আসাদুর রহমান রিটু, সহ-সাংগঠনিক সম্পাদক নবাব মিয়া,

আরো বক্তব্য রাখেন দক্ষিণ জেলা বিএনপি নেতা নাজিম উদ্দিন আহমেদ, বিএনপি নেতা শাহাবুদ্দিন রাশেদ, কোতয়ালী থানা বিএনপির সাধারণ সম্পাদক জাকির হোসেন, উপজেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক ওমর ফারুক ও জেলা ছাত্রদল নেতা মোহাম্মদ আরিফ এর সঞ্চালনায় এতে আরো উপস্থিত ছিলেন, বিএনপি নেতা সরোয়ার চেয়ারম্যান, জসিম উদ্দিন চৌধুরী, শেফায়েত উল্লাহ চক্ষু, হাসান আলী, সাজেদুল আলম মিন্টু, রাশেদুল কবির, বিএনপি নেতা আসিফ সিকদার, আজিজ সিকদার, যুবদল নেতা ইদ্রীছ বাবুল, মাখছুদ, ফারুক, খালেক, ছাত্রদল নেতা মুনিবুর রহমান রাজিব, রাসেল, জমির রুবেল, তৌহিদ, রুবেল, এনাম, তারেক, হামিদ প্রমুখ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.