থানায় অভিযোগ দিতে শোডাউন, আটক ১৩ মোটর সাইকেল

0

বোয়ালখালী প্রতিনিধিঃ মোটর সাইকেলের বহর নিয়ে বোয়ালখালী থানায় অভিযোগ দিতে গিয়েছিলেন এলাকার অর্ধ শতাধিক যুবক। এ সময় কাগজপত্র দেখাতে না পারায় ১৩ মোটর সাইকেল আটক করেছে পুলিশ।

আজ বুধবার (১৮ সেপ্টেম্বর) দুপুর দেড়টার সময় পল্লী বিদ্যুতের ভূতুড়ে বিল ও বিভিন্ন অনিয়মের বিরুদ্ধে এলাকার অর্ধ শতাধিক যুবক মোটর সাইকেলের বহর নিয়ে থানায় যান। তারা থানা কম্পাউন্ডে মোটর সাইকেলের শোডাউন করে।

এ সময় এতো মোটর সাইকেল নিয়ে আসার বিষয়টি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ নেয়ামত উল্লাহ অভিযোগকারীদের কাছ থেকে জানতে চান এবং মোটর সাইকেল আটক করার নির্দেশ দেন।

তবে অভিযোগকারীরা ভুল হয়েছে জানিয়ে এর জন্য দু:খ প্রকাশ করেছেন। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ নেয়ামত উল্লাহ বলেন, পল্লী বিদ্যুতের বিরুদ্ধে যে অভিযোগ নিয়ে তারা এসেছেন তা সমাধানে চট্টগ্রাম পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর জেনারেল ম্যানেজারকে (জিএম) বলা হয়েছে।

মোটর সাইকেল আটক প্রসঙ্গে ওসি জানান, থানায় যে কোনো একজন আসতে পারতেন। মোটর সাইকেলে ২/৩ জনকে বসিয়ে শোডাউন দিয়ে আসার কোনো মানে হয় না। এছাড়া তাদের মধ্যে কারো কারো হেলমেট ছিলো না।

এ ব্যাপারে মোটর সাইকেলগুলোর কাগজপত্র যাছাই বাছাই করে দেখে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.